ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অনূর্ধ্ব-১৪ চ্যাম্পিয়নশিপে ময়মনসিংহ ও রংপুরের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
অনূর্ধ্ব-১৪ চ্যাম্পিয়নশিপে ময়মনসিংহ ও রংপুরের জয় ছবি: সংগৃহীত

জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের ‘এ’ গ্রুপের চারটি দল বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ জেলা ও রংপুর জেলা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ জেলা ও নড়াইল জেলা।

ঢাকা: জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের ‘এ’ গ্রুপের চারটি দল বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় নারায়ণগঞ্জ জেলা ও রংপুর জেলা।

দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ময়মনসিংহ জেলা ও নড়াইল জেলা।

দিনের প্রথম ম্যাচে রংপুর জেলার রেখা আক্তারের জোড়া গোলে ৩-০ ব্যবধানে নারায়ণগঞ্জ জেলাকে হারিয়েছে রংপুর। ম্যাচের ৬ ও ২৫ মিনিটে দুটি গোল করেন রেখা। ৪৮ মিনিটে অপর গোলটি করেন মোসাম্মৎ হিমা।  

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ৭-০ গোলে নড়াইল জেলাকে হারিয়েছে ময়মনসিংহ জেলা। ময়মনসিংহের সাজেদা একাই চারটি গোল করেছেন (১৬, ২০, ২৮, ৩৫+১ মিনিটে)। দুটি গোল করেছেন সাবিনা (৩২, ৫৮ মিনিটে)। অপর গোলটি করেন রোজিনা (৩৪ মিনিটে)।

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ‘এ’ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে রয়েছে খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে গ্রুপপর্বের খেলা। দুই গ্রুপের শীর্ষস্থানে থাকা দুটি করে দল সেমিফাইনালে উঠবে। ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। একদিন বিরতি দিয়ে ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ০৮ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।