ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসকে শীর্ষে নিয়ে গেলেন হিগুইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
জুভেন্টাসকে শীর্ষে নিয়ে গেলেন হিগুইন ছবি:সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ডায়নামো জাগরেবের বিপক্ষে ২-০ গোলে জিতে শীর্ষস্থান দখল করলো জুভেন্টাস। দলের এ জয়ে একটি গোল করে দারুণ ভূমিকা রাখেন স্ট্রাইকার গঞ্জালো হিগুইন। অন্য গোলটি করেন ড্যানিয়েলে রুগানি।

ঢাকা: চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ডায়নামো জাগরেবের বিপক্ষে ২-০ গোলে জিতে শীর্ষস্থান দখল করলো জুভেন্টাস। দলের এ জয়ে একটি গোল করে দারুণ ভূমিকা রাখেন স্ট্রাইকার গঞ্জালো হিগুইন।

অন্য গোলটি করেন ড্যানিয়েলে রুগানি।

বুধবার রাতে ঘরের মাঠ তুরিনে জাগরেবকে আতিথিয়েতা জানায় জুভিরা। তবে এদিন ম্যাচের প্রথমার্ধ হতাশায় কাটে দলটির। প্রচুর চেষ্টা করেও শেষ পর্যন্ত গোল শূন্য ড্র নিয়ে বিরতিতে যায় ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। শুরুতেই দারুণ এক গোলে দলকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা হিগুইন। এই শটে জুভিদের হয়ে গোল খরাও কাটালেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ৪১৮ মিনিট তিনি এর আগে গোল পাননি।

৭৩ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন রুগানি। ইউরোপিয়ান আসরে এটি তার প্রথম গোল। তবে ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে জুভেন্টাস।

ছয় ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন জুভেন্টাস। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে থেকে শেষ ষোলো নিশ্চিত হয়েছে সেভিয়ারও। তবে ছয় ম্যাচে কোনো পয়েন্ট না পাওয়া জাগরেব ছিটকে গেছে।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০১৬
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।