ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

কাভানির শততম গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
কাভানির শততম গোলে পিএসজির জয় ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে এডিনসন কাভানির মাইলফলক গোলে অ্যাঞ্জাসের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেল প্যারিস সেন্ট জার্মেই। দলের হয়ে আরও একটি গোল করেন ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভা।

ঢাকা: ফ্রেঞ্চ লিগ ওয়ানে এডিনসন কাভানির মাইলফলক গোলে অ্যাঞ্জাসের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেল প্যারিস সেন্ট জার্মেই। দলের হয়ে আরও একটি গোল করেন ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভা।

এদিন ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে প্রতিপক্ষকে আতিথিয়েতা জানায় পিএসজি। তবে সিলভা-কাভানির দৃঢ়তায় সহজ জয় তুলে নেয় উনাই এমরির শিষ্যরা।

৩৪ মিনিটে দলকে গোল করে এগিয়ে দেন সিলভা। আর দ্বিতীয়ার্ধে উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি দলের জয়ের ভূমিকা ‍রাখেন। পিএসজির হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এদিন ১০০তম গোল করলেন কাভানি।

এমন মাইলফলকের পর কাভানির সামনে রয়েছেন এখন মাত্র দু’জন। সর্বোচ্চ ১৫৬ গোল করে শীর্ষে আছেন চলতি আগের মৌসুম শেষে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি দেওয়া সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। আর ১০৯ গোল করে দ্বিতীয়স্থানে আছেন পাউলেতা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ০১ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।