ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

শুরু হচ্ছে বিপিএল ফুটবলের ১৮তম রাউন্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
শুরু হচ্ছে বিপিএল ফুটবলের ১৮তম রাউন্ড ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার ম্যাচ দিয়ে গেল ২৪ জুলাই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে গড়িয়েছিল জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। মোট ২২ রাউন্ডের বিপিএলের এরই মধ্যে শেষ হয়েছ ১৭ রাউন্ড।

ঢাকা: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার ম্যাচ দিয়ে গেল ২৪ জুলাই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে গড়িয়েছিল জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। মোট ২২ রাউন্ডের বিপিএলের এরই মধ্যে শেষ হয়েছ ১৭ রাউন্ড।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে লিগের ১৮তম রাউন্ডের খেলা। গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ১৮তম রাউন্ডের দিনের একমাত্র ম্যাচে বিকেল ৩টায় মুখোমুখি হবে উত্তর বারিধারা ও টিম বিজেএমসি। এই রাউন্ডে প্রতিদিনই একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এদিকে জেবি বিপিএলে ১৭তম রাউন্ড শেষে ১১ জয় ও ৬ ড্র’য়ে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ঢাকা আবাহনী। সমান সংখ্যক ম্যাচে ১০জয়, ৪ ড্র ও ৩ হারে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে চট্টগ্রাম আবাহনী। একই সংখ্যক ম্যাচে ৮ জয়, ৫ ড্র ও ৪ হারে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে অবস্থান করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।
 
তবে প্রত্যাশিত খেলা উপহার দিতে পারেনি গেলবারের রানারআপ দল শেখ রাসেল ক্রীড়া চক্র। কেননা ১৭ ম্যাচে ৫ জয়, ৪ ড্র ও ৮ হারে টেবিলের ৮ নাম্বারে অবস্থান করছে বিপিএলে বিগ বাজেটের এই দলটি।
 
বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ৩০ নভেম্বর ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।