ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আলভারেসের গোল-অ্যাসিস্ট, চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
আলভারেসের গোল-অ্যাসিস্ট, চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে সিটি

প্রথম লেগে বড় জয়ে আগেই কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছিল ম্যানচেস্টার সিটি। ফিরতি লেগে প্রথম দশ মিনিটের মধ্যেই জোড়া গোল, পরে আর্লিং ব্রট হলান্ডের আরও এক গোলে জয় নিশ্চিত করে বাকি কাজ সেরে ফেলে পেপ গার্দিওলার দল।

 

চ্যাম্পিয়ন্স লিগে গতকাল রাতে ঘরের মাঠে দ্বিতীয় লেগে এফসি কোপেনহেগেনকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথম লেগেও একই ব্যবধানে এগিয়ে থাকায় ৬-২ ব্যবধানে শেষ আট নিশ্চিত করে ক্লাবটি।  

ইতিহাদ স্টেডিয়ামে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি সিটি। পঞ্চম মিনিটেই হুলিয়ান আলভারেসের কর্নার থেকে দারুণ এক ভলিতে জাল খুঁজে নেন আকনজি। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আলভারেস। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই তারকা।  

২৯তম মিনিটে ব্যবধান কমায় কোপেনহেগেন। সতীর্থের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে নিচু শটে লক্ষ্যভেদ করেন মোহামেদ এলিয়োনোসি। প্রথমার্ধের যোগ করা সময়ে সিটির ব্যবধান আরও বাড়ান হলান্ড। প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানিয়ে নিচু শটে জাল খুঁজে নেন তিনি। বিরতির পর আর কোনো গোল না হলে বড় ব্যবধানের জয়ে শেষ আট নিশ্চিত হয় সিটিজেনদের।  

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।