ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেজর লিগ সকারের সপ্তাহ সেরা একাদশে মেসি-সুয়ারেস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
মেজর লিগ সকারের সপ্তাহ সেরা একাদশে মেসি-সুয়ারেস

বার্সেলোনার পর ফের একই দলের জার্সিতে খেলছেন দুই বন্ধু লিওনেল মেসি ও লুইস সুয়ারেস। পুনর্মিলনের গল্পটা বেশ ভালোভাবেই শুরু করেছেন তারা।

সবশেষ ওরলান্ডোর বিপক্ষে ইন্টার মায়ামির ৫-০ গোলের বিশাল জয়ের ম্যাচে জোড়া গোল করেছেন দুজনেই।  

এমন পারফরম্যান্সে মেসি ও সুয়ারেস দুজনেই জায়গা করে নিয়েছেন মেজর লিগ সকারের সপ্তাহ সেরা একাদশে। এর মধ্যে ৩ ম্যাচে ৩ গোল করা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড আগের সপ্তাহের সেরা একাদশেও ছিলেন।

এ মৌসুমে ইন্টার মায়ামির প্রথম ম্যাচ ছিল রিয়াল সল্ট লেকের বিপক্ষে। ম্যাচটিতে কোনো গোল করতে পারেননি মেসি। তবে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির সঙ্গে ড্র (১-১) হওয়া ম্যাচে একটি গোল করেন তিনি। এরপর ওরলান্ডোর বিপক্ষে 'ফ্লোরিডা ক্লাসিক'-এ করেন জোড়া গোল।

বার্সার 'স্বর্ণযুগ'র সঙ্গী সুয়ারেসকে কাছে পেয়ে মেসির খেলাতেও পুরনো ধার ফিরে পাওয়ার ইঙ্গিত মিলছে। আর্জেন্টাইন 'খুদে জাদুকর'-এর ছোঁয়ায় নতুন ঠিকানায় আলো ছড়াচ্ছেন উরুগুয়ের অন্যতম সেরা স্ট্রাইকার সুয়ারেসও। প্রিয় বন্ধু গোল পাওয়ায় খুশি মেসিও। ওরলান্ডো ম্যাচের পর তিনি বলেন, 'সে (সুয়ারেস) গোল করায় আমি খুবই খুশি। আমরা জানি সে কী করতে সক্ষম। '

এমএলএস-এর সপ্তাহ সেরা একাদশে মেসি ছাড়াও জায়গা পেয়েছেন আর্জেন্টিনার আরেক ফুটবলার ইউচো আকস্তা। সিনসিনাটির হয়ে খেলা এই অ্যাটাকিং মিডফিল্ডার শিকাগো ফায়ারের বিপক্ষে দলের জয়ে দারুণ এক অ্যাসিস্ট করেন। এছাড়া মেসির আরেক সতীর্থ ইন্টার মায়ামির মিডফিল্ডার ইয়ুলেন গ্রেসেও। সেরা কোচ নির্বাচিত হয়েছেন মেসিদের কোচ হেরার্দো তাতা মার্তিনো।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।