ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বায়ার্নের রেকর্ড টপকে শিরোপার আরও কাছে লেভারকুসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
বায়ার্নের রেকর্ড টপকে শিরোপার আরও কাছে লেভারকুসেন

বুন্দেসলিগায় উড়ছে জাবি আলোনসোর বায়ার লেভারকুসেন। গত ম্যাচের জয়ে তারা ছুঁয়ে ফেলেছিল বায়ার্ন মিউনিখের ৩২ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড।

আর গতকাল রাতে মাইনজের বিপক্ষে ২-১ ব্যবধানের জয়ের রেকর্ড গড়ে বায়ার্নকে টপকেছে তারা।  

৩৩ ম্যাচ অপরাজিত থেকে সব প্রতিযোগিতা মিলিয়ে কোনো জার্মান দলের সবচেয়ে বেশি ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড এখন লেভারকুসেনের দখলে। এর আগে ২০১৯ ও ২০২০ সালে দুই মৌসুম মিলিয়ে সব প্রতিযোগিতায় ৩২ ম্যাচে অপরাজিত ছিল হানসি ফ্লিকের বায়ার্ন।

মাইনজের বিপক্ষে ঘরের মাঠে খেলতে নেমে তৃতীয় মিনিটেই এগিয়ে যায় লেভারকুসেন। গ্রানিত জাকার গোলে এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই মাইনজ সমতায় ফেরে। তবে এই সমতা ধরে রাখতে পারেনি তারা। বিরতির পর ৬৮তম মিনিটে রবার্ট আন্ডরিখের গোলে এগিয়ে যায় লেভারকুসেন। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে জয় ও রেকর্ড নিয়ে মাঠ ছাড়ে আলোনসোর শিষ্যরা।  

এ জয়ে ২৩ ম্যাচে লেভারকুসেনের পয়েন্ট এখন ৬১। এক ম্যাচ কম খেলা বায়ার্নের পয়েন্ট ৫০। এই মুহূর্তে লিগ জয়ের দৌড়ে বায়ার্নের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে আছে লেভারকুসেন।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad