ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্লাব প্রীতি ম্যাচ/ ইংল্যান্ডের ক্লাবের বিপক্ষে বসুন্ধরা কিংসের বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
ক্লাব প্রীতি ম্যাচ/ ইংল্যান্ডের ক্লাবের বিপক্ষে বসুন্ধরা কিংসের বড় জয়

বিপিএল ফুটবলে চলছে বিরতি। এই ফাঁকা সময়ে ইংল্যান্ডের চতুর্থ সারির ক্লাব সোল এফসির বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছে বসুন্ধরা কিংস।

এই ম্যাচে কিংস ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ ক্লাবটিকে। তবে ম্যাচ হারলেও সোলের ফুটবলাররা খুশি বসুন্ধরা কিংসের আতিথেয়তায়।
 
আজ সন্ধ্যা ছয়টায় বসুন্ধরা কিংস অ্যারেনায় ফ্লাডলাইটের আলোয় শুরু হয় ম্যাচটি। ম্যাচে একাই চার গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফন উদোহ। সোলের বিপক্ষে প্রীতি ম্যাচে রবসন রবিনহো, বিশ্বনাথ ঘোষ ও জিকোদের সাইড বেঞ্চেই রাখেন কোচ অস্কার ব্রুজোন। জিকোর পরিবর্তে গোলবার সামলেছেন আসিফ। বাফুফের এলিট অ্যাকাডেমির নিলাম থেকে সর্বোচ্চ দামে তাকে দলে ভিড়িয়েছিল কিংস।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের ওপর চাপ ধরে রেখে খেলে কিংস। ১১ মিনিটেই গোলের দেখা মেলে স্বাগতিকদের। মতিনকে ডি-বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টি পায় বসুন্ধরা। স্পট-কিক থেকে গোল করতে ভুল করেননি এনফন উদোহ। ম্যাচের ১৪তম মিনিটে ব্যাবধান দ্বিগুণ করেন তিনি।

বিরতিতে যাওয়ার আগে নিজের হ্যাটট্রিক পুরণ করেন উদোহ। প্রথমার্ধে ৩ গোল হজম করা সোল দ্বিতীয়ার্ধে গুছিয়ে আক্রমণে উঠার চেষ্টা করে। রক্ষণ সামলে এই অর্ধে মাত্র একটি গোল হজম করেছে ইংল্যান্ডের ক্লাবটি। ম্যাচের ৬৪তম মিনিটে নিজের এবং দলের চতুর্থ গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের প্রধান অতিথি হিসেবে বসুন্ধরা কিংস অ্যারেনায় উপস্থিত ছিলেন সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান জামান চৌধুরি। এছাড়া উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর লিয়াকত হোসেন, এবিজি মিডিয়া লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মেহেদি হাসান বাবু সহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।