ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লেভানদোভস্কির জোড়ায় বার্সার রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
লেভানদোভস্কির জোড়ায় বার্সার রোমাঞ্চকর জয়

আগের ম্যাচের মতো এই ম্যাচেও কপালে চোখ রাঙাচ্ছিল হার। ৯০ মিনিট পেরিয়ে খেলা যখন যোগ করা সময়ে চলছিল তখনই পেনাল্টির মতো সুবর্ণ সুযোগ পায় বার্সেলোনা।

সেখানেও রোমাঞ্চের শেষ নেই। রবের্ত লেভানদোভস্কির নেওয়া পেনাল্টি সেলতা ভিগো গোলরক্ষক ঠেকিয়ে দিলেও আগেই গোললাইন থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। যার ফলে আবার পেনাল্টি পায় বার্সা। দ্বিতীয় চেষ্টায় আর কোনো ভুল করেননি লেভানদোভস্কি। দলকে ২-১ গোলের জয় এনে দিয়েই মাঠ ছাড়েন এই ফরোয়ার্ড। শেষের মতো প্রথম গোলটিও করেছেন তিনি।

বালাই দোসে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা। সেই গোলও এসেছে প্রথমার্ধের শেষ মুহূর্তে। ৪৫তম মিনিটে লামিন ইয়ামালের পাস থেকে দারুণ শটে দলকে গোল এনে দেন লেভানদোভস্কির। বিরতির পর মাত্র দুই মিনিটের মাথায় ইয়াগো আসপাসের গোলে সমতায় ফেরে সেলতা।

এরপর দুই দলই এগিয়ে যাওয়ার জন্য লড়াই করে। কিন্তু যোগ করা সময়ে ইয়ামালকে ফাউল করে দলের জন্য বিপদ ডেকে আনেন ফ্রান বেলত্রান। গোল হজম করেই সেই ভুলের মাশুল দিতে হয় সেলতাকে।

এই জয়ে ২৫ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সা। দুইয়ে থাকা জিরোনা থেকে দুই পয়েন্ট দূরে তারা। অন্যদিকে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময় ঃ ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

এএইচএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।