ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অবশেষে রহমতগঞ্জকে হারের স্বাদ দিল বসুন্ধরা কিংস

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
অবশেষে রহমতগঞ্জকে হারের স্বাদ দিল বসুন্ধরা কিংস

প্রিমিয়ার লিগ ফুটবলে টানা সাত ম্যাচ ড্র করা রহমতগঞ্জ অবশেষে হারের স্বাদ পেল। আজ তাদের রীতিমতো উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস।

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে আজ বাংলা অক্ষরে লেখা জার্সি পরে মাঠে নামে অস্কার ব্রুজোনের শিষ্যরা। কিংস অ্যারেনায় গড়ানো ম্যাচটি ৪-১ গোলে জিতেছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। যদিও আর্নেস্ট বোয়টাংয়ের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল রহমতগঞ্জ। কিন্তু এরপর গুনে গুনে ৪ বার তাদের জাল কাঁপায় কিংস। রাকিব সমতায় ফেরানোর পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে থাকেন মিগেল ফিগেইরা, দরিয়েলতন গোমেজ ও রবসন রবিনহো।

ম্যাচের দশম মিনিটেই কিংস অ্যারেনাকে স্তব্ধ করে এগিয়ে যায় রহমতগঞ্জ। সুশান্ত ত্রিপুরার ফ্রি-কিকে লাফিয়ে হেডে বল জালে পাঠান বোয়েটাং। তবে এরপর আক্রমণের ধার বাড়ায় কিংস। ১৮তম মিনিটে রাকিব হোসেনের একটি প্রচেষ্টা প্রতিহত হয় প্রতিপক্ষের গোলরক্ষক নাঈমের গায়ে লেগে।  

৮ মিনিট পর সেই রাকিবের গোলেই সমতায় ফেরে কিংস। বক্সের ভেতরে থাকা মাসুক মিয়া জনির শট রহমতগঞ্জের ডিফেন্ডারের পায়ে লেগে দিক বদলে যায় রাকিবের পায়ে। আর তা থেকে কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে লিগের এ মৌসুমে নিজের পঞ্চম গোলের দেখা পান তিনি। এরপর আরও কয়েকবার আক্রমণ করলেও সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল।

বিরতির পর দশম মিনিটেই এগিয়ে যায় কিংস। এবার ২৫ গজ দূর থেকে মিগেলের ফ্রি-কিকে বল জালের ঠিকানা খুঁজে পায়। এরপর ম্যাচের নিয়ন্ত্রণ নেয় কিংস। শেষ মুহূর্তে ব্যবধান আরও বাড়ে দরিয়েলতন ও রবিনহোর গোলে। এর মধ্যে যোগ করা সময়ে পেনাল্টি পায় কিংস। পানেনকা শটে বল জালে পাঠান রবিনহো। ফলে বড় জয়ে মাঠ ছাড়ে তার দল।

৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে বসুন্ধরা কিংস। দুইয়ে থাকা মোহামেডানের সংগ্রহ ১৫ পয়েন্ট। আর রহমতগঞ্জ ৭ পয়েন্ট নিয়ে আছে অষ্টম স্থানে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।