ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাফ অ-১৯ চ্যাম্পিয়নশিপ

ক্যাম্প ছেড়ে পাঁচ তারকা হোটেলে নারী ফুটবল দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
ক্যাম্প ছেড়ে পাঁচ তারকা হোটেলে নারী ফুটবল দল

আগামী ২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে নারী সাফ অ-১৯ চ্যাম্পিয়নশিপ। আসরকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে দলগুলো।

ইতোমধ্যেই অংশগ্রহণকারী সব দল দেশে এসে পৌঁছেছে। বাংলাদেশ দল উঠেছে পাঁচ তারকা হোটেল ইন্টার কন্টিনেন্টালে। জাতীয় দলের পরে এই প্রথম কোনও বয়সভিত্তিক দল দেশের ভেতর টুর্নামেন্টে অংশ নিতে পাঁচ তারকা হোটেলে প্রস্তুতি নিচ্ছে।

সাফ কিংবা ঘরের মাঠে আন্তর্জাতিক টুর্নামেন্টে বরাবরই বাংলাদেশ নারী ফুটবল দল থাকে বাফুফের ক্যাম্পে। গত বছরের জুলাইয়ে নেপালের বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচের জন্য ক্যাম্প ছেড়ে পাঁচ তারকা হোটেলে উঠেছিলেন সাবিনা খাতুনরা। এর আগে এবং পরে মেয়েদের যত টুর্নামেন্ট বা ম্যাচ হয়েছে, সব ক’টিতেই ফুটবলারদের রাখা হয়েছে ফুটবল ফেডারেশনের ভবনে অবস্থিত ক্যাম্পে। এবার সাফকে সামনে রেখে পাঁচ তারকা হোটেলে উঠেছে বাংলাদেশ অ-১৯ নারী ফুটবল দল।

এবারের আসরে বাংলাদেশ ছাড়া অংশ নিচ্ছে ভারত, নেপাল ও ভুটান। কমলাপুর স্টেডিয়ামে উদ্বোধনী দিনে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। আজ অনুশীলন করেছে বাংলাদেশ এবং ভারত দল। আগামীকাল চারটি দলই অনুশীলন করবে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আয়োজিত হবে এবারের সাফ। সেখানেই কাল চারটি দল অনুশীলন করবে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।