ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেখ জামালের নতুন কোচ মিন্টু

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
শেখ জামালের নতুন কোচ মিন্টু

মৌসুম শুরুর আগে ইউরোপিয়ান কোচ আনার কথা দিয়েছিল ক্লাবটি। কথা রাখতে গিয়ে এনেছিল মেসিডোনিয়ান কোচ মারজান সেকুলোভস্কিকে।

তবে মৌসুম শেষ করার আগে পারিবারিক সমস্যা দেখিয়ে বিদায় নিয়েছেন এই কোচ। তার অবর্তমানে সাইফুর রহমান মনি ট্রেইনার ফ্রান্সিসকোর সঙ্গে আলোচনা করে সহকারী কোচের কাজ শুরু করেছিলেন। মনির কোচিংয়ে শেখ জামাল গত সপ্তাহে দুটি ম্যাচ জিতেছে।  

মেসোডেনিয়ান কোচের আর দায়িত্ব নেয়া সম্ভব নয় বিধায় জুলফিকার মাহমুদ মিন্টুকে হেড কোচ করেছে শেখ জামাল।

মিন্টু গত মৌসুমে শেখ রাসেলের কোচ ছিলেন। এই মৌসুমে তিনি অবশ্য ফ্রি এজেন্ট ছিলেন। আর সুযোগটা কাজে লাগিয়ে চলতি মৌসুমের বাকিটা সময়ের জন্য তার হাতেই দলের দায়িত্ব তুলে দিয়েছে শেখ জামাল ক্লাব।

মিন্টুর সঙ্গে গতকাল ক্লাবের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজ সকালে তিনি অনুশীলনও করিয়েছেন। নতুন ক্লাবে যোগ দেওয়া নিয়ে মিন্টু এখনো আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেননি।  

পরিবারের এক সদস্যের অসুস্থতার কারণে মারজান ছুটি নিয়েছিলেন ৩১ ডিসেম্বর পর্যন্ত। কিন্তু জানুয়ারি পার হতে চললেও তার সমস্যা এখনও সমাধান হয়নি। সেটা শেষ হতে হতে মার্চের মধ্যবর্তী সময় লেগে যেতে পারে। এই সময়ের মধ্যে আবার ফেডারেশন কাপ ও বাংলাদেশ প্রিমিয়ার লিগে আছে শেখ জামালের ৫টি ম্যাচ। যা কোচ ছাড়া চালিয়ে নেওয়া কর্মকর্তাদের মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়ায়। আর তাই সমঝোতার মাধ্যমে ক্লাব ও কোচের সম্পর্ক ছিন্ন হয়েছে।  

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেখ জামালের অবস্থান পয়েন্ট তালিকার ৫ নম্বরে। দুই জয় আর তিন পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৬।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এআর/এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।