ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ফুটবল

পেশাদার লিগ কমিটি 

দায়িত্ব ছাড়লেন সালাউদ্দিন, নতুন চেয়ারম্যান ইমরুল হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
দায়িত্ব ছাড়লেন সালাউদ্দিন, নতুন চেয়ারম্যান ইমরুল হাসান

দীর্ঘ ১২ বছর পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। গত বছর এ দায়িত্ব ছাড়েন তিনি।

মুর্শেদী চলে যাওয়ায় এই দায়িত্ব নেন বাফুফের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দীন। হঠাৎ করে ব্যাক্তিগত কারণ দেখিয়ে এক বছরের মাথায় লিগ কমিটির চেয়ারম্যানের পদ ছাড়ছেন তিনি। তার স্থানে নতুন চেয়ারম্যান বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান।

বৃহস্পতিবার বাফুফের আকস্মিক সংবাদ সম্মেলনে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দীন বলেন, ‘আজকে আমাদের এখানে আছেন ভাইস প্রেসিডেন্ট ইমরুল সাহেব (বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান)। তাকে আমি এ বছর থেকে দায়িত্ব হস্তান্তর করছি। এখন থেকে যে পেশাদার লিগগুলো হবে, বিপিএল ,বিসিএল...সবগুলো তার অধীনে হবে। সে আমাদের নতুন চেয়ারম্যান। ’ 

নতুনভাবে দায়িত্ব পাওয়া ইমরুল হাসান ক্রীড়া সংগঠক হিসেবে বেশ নাম কুড়িয়েছেন। তিনি বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংসের সভাপতি। এছাড়া তিনি ঢাকা মহানগর ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ করছিলেন। তার অধীনে বর্তমানে ঢাকা মহানগর লিগগুলো নিয়মিতভাবে আয়োজিত হচ্ছে।

ইমরুল হাসান পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ায় ঢাকা মহানগর ফুটবল লিগ কমিটির চেয়ারম্যানের পদ ছাড়ছেন। ফলে ঢাকা মহানগর ফুটবল লিগ কমিটি চেয়ারম্যান কে হবে তা জানা যায়নি।

দায়িত্ব পাওয়ার পর বাফুফের সহ-সভাপতি ইমরুল হাসান বলেন, ‘প্রেসিডেন্ট (বাফুফের সভাপতি কাজী সালাউদ্দীন) আমার ওপর আস্থা রেখেছেন। দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য আমি চেষ্টা করব। এছাড়া লিগটা যেন সঠিক সময়ে সঠিকভাবে শেষ হয় এটাই চেষ্টা থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।