ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগে মেসির গোলই বর্ষসেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
চ্যাম্পিয়ন্স লিগে মেসির গোলই বর্ষসেরা

চ্যাম্পিয়ন্স লিগে গত মৌসুমটা ভালো কাটেনি ফরাসি ক্লাব পিএসজির। তবে পারফরম্যান্সে উজ্জ্বল থাকা লিওনেল মেসি প্রতিবারের মতো এবারও ধরে রেখেছেন নিজের ব্যক্তিগত এক অর্জন।

সমর্থকদের ভোটে গত আসরের সেরা নির্বাচিত হয়েছে আর্জেন্টাইন এই তারকার গোল।

বেনফিকার বিপক্ষে গ্রুপ পর্বে প্রথম লেগের ম্যাচে গোলটি করেন মেসি। ২২তম মিনিটে ডি বক্সের ঠিক সামনে থেকে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার। পরবর্তীতে ম্যাচটি ১-১ ব্যবধানে ড্র হয়।

২০২২-২৩ চ্যাম্পিয়ন্স লিগের সেরা ১০ গোল নির্বাচন করেন উয়েফার টেকনিক্যাল অবজারভার প্যানেল। এরপর ভোটের ব্যবস্থা করা হয়। বিশেষজ্ঞদের বিবেচনায় আসরের সেরা হয় ম্যানচেস্টার সিটির আর্লিং হলান্ডের গোল। সাবেক ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে অ্যাক্রোব্যাটিক প্রচেষ্টার গোলটি করেছিলেন নরওয়ের এই স্ট্রাইকার।

সমর্থকদের ভোটে তিন নম্বরে জায়গা করে নিয়েছে হলান্ডের ওই গোলটি। তালিকায় দুই নম্বরে ম্যানচেস্টার সিটির বিপক্ষে সেমি-ফাইনালে করা রিয়াল মাদ্রিদ উইঙ্গার ভিনিসিউস জুনিয়রের করা গোল।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।