ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

অনূর্ধ্ব-২৩ দলের কোচ হচ্ছেন শেখ রাসেলের মিন্টু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ২০, ২০২৩
অনূর্ধ্ব-২৩ দলের কোচ হচ্ছেন শেখ রাসেলের মিন্টু

সাইফুল বারী টিটুর স্থানে গত মৌসুম থেকে শেখ রাসেলের কোচের দায়িত্ব পালন করছেন জুলফিকার মাহমুদ মিন্টু। সাবেক এই জাতীয় ফুটবলারকে এবার অনূর্ধ্ব-২৩ দলের কোচ হিসেবে মনোনীত করা হয়েছে।

 

সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া এএফসি অনূর্ধ্ব-২৩ বাছাইয়ের জন্য মিন্টুর হাতেই দলের দায়িত্ব দিতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আজ (২০ জুন) বাফুফে ভবনে জাতীয় দল কমিটির সভা শেষে এমনটাই জানিয়েছেন জাতীয় দল কমিটির সদস্য সত্যজিৎ দাস রুপু।

এএফসি অনূর্ধ্ব-২৩ টুর্নামেন্টে মিন্টুর সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন ফর্টিস এফসির সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার। সভা শেষে জাতীয় দল কমিটির অন্যতম সদস্য সত্যজিৎ দাশ রুপু বলেন, ‘সবার আলোচনার ভিত্তিতে মিন্টুকে প্রধান ও কায়সারকে সহকারী হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। ’ 

সেপ্টেম্বরে জাতীয় দলের প্রীতি ম্যাচ, এএফসি অনূর্ধ্ব-২৩ একই সময়ে পড়ায় বাফুফে আলাদা কোচিং স্টাফ নিয়োগ দিয়েছে। গত আসরে এএফসি অনূর্ধ্ব-২৩ বাছাইয়ে মারুফুল হককে দায়িত্ব দিয়েছিল তারা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।