ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

ফুটবল

‘অসম্মানিত’ হলে মেসিকে অ্যাস্টন ভিলায় খেলাবেন মার্তিনেস 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
‘অসম্মানিত’ হলে মেসিকে অ্যাস্টন ভিলায় খেলাবেন মার্তিনেস 

লিওনেল মেসির সঙ্গে পিএসজি সমর্থকদের একটা দুরত্ব সৃষ্টি হয়েছে বলা যায়। মেসির পায়ে বল গেলেই দুয়োধ্বনি দিতে শুরু করেন পিএসজি ভক্তরা।

তবে আবার যদি এই আর্জেন্টাইন ফরোয়ার্ড অসম্মানিত হন, তাহলে বসে থাকবেন না তার জাতীয় দলের সতীর্থ এমিলিয়ানো মার্তিনেস। প্রয়োজনে বেতন কমিয়ে নিজের ক্লাব অ্যাস্টন ভিলায় মেসিকে খেলাবেন এই গোলরক্ষক।
   
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক মার্তিনেস। তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই আজ পূর্ণতা পেয়েছে মেসির ক্যারিয়ার। নিজের জীবন বাজি রেখে পর্যন্ত বিশ্বকাপ জিততে তৈরি ছিলেন তিনি। তাই মেসির অপমান কোনোভাবেই সহ্য করতে পারছেন না এই গোলরক্ষক।

মার্তিনেস বলেন, ‘যদি পিএসজি সমর্থকরা লিওকে শিস দেয়, বিদ্রুপ করে তাহলে ওকে আমি অ্যাস্টন ভিলায় নিয়ে আসব। আমি ওর পছন্দের খাবার রান্না করব। সমর্থকদের বলব, লিওর জন্য ছোট ছোট পতাকা তৈরি করে ওকে সমর্থন করতে। প্রয়োজন হলে নিজের বেতনও কমিয়ে দেব। ’

কাতার বিশ্বকাপে ‘গোল্ডেন গ্লাভ’ বিজয়ী মার্টিনেজ আরো বলেন, ‘বিশ্বকাপে মেসির কাছে আমার সব থেকে বড় শিক্ষা হলো কঠিন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখা। বিশ্বকাপে এমনিতেই প্রচণ্ড চাপ থাকে। সেই পরিস্থিতিতে আরো বেশি চাপ নিলে সমস্যা হয়। কিন্তু এবার আমি স্নায়ুচাপ ধরে রাখতে পেরেছিলাম বলেই সাফল্য পেয়েছি। ’

এদিকে পিএসজির সঙ্গে এই মৌসুমেই চুক্তি শেষ হচ্ছে মেসির।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।