ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রেফারির সমালোচনা করায় কোটি টাকা জরিমানা ক্লপের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ১৯, ২০২৩
রেফারির সমালোচনা করায় কোটি টাকা জরিমানা ক্লপের

গত এপ্রিলে প্রিমিয়ার লিগে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে রেফারি পল টিয়ার্নিকে নিয়ে সমালোচনা করেছিলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। সেজন্য শাস্তির মুখে পড়তে হলো তাকে।

দুই ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি জার্মান কোচকে ৭৫ হাজার পাউন্ড (এক কোটি ৩৭ হাজার টাকা) জরিমানা করেছে ইংলিশ ফুটবল অ্যাসসিয়েশন।

টানটান উত্তেজনাপূর্ণ সেই ম্যাচে টটেনহ্যামকে ৪-৩ গোলে হারায় লিভারপুল। ম্যাচের যোগ করা সময়ে দিয়োগো জতার জয়সূচক গোলের পর চতুর্থ ম্যাচ অপফিসিয়ালের কাছে গিয়ে চিৎকার করেন ক্লপ। পরে তাকে হলুদ কার্ড দেখান রেফারি।  

ম্যাচ শেষে টিয়ার্নিকে নিয়ে ক্লপ বলেন, ‘টিয়ের্নির সঙ্গে আমাদের অতীত ইতিহাস আছে। আমাদের প্রতি তার কিসের ক্ষোভ জানা নেই। সে দাবি করে কোনো সমস্যা নেই, কিন্তু তা সত্যি হতে পারে না। সে আমাকে যে কোন চোখে দেখে সেটাই বুঝতে পারি না। হ্যাঁ, আমি তেমন উদ্‌যাপন না করলেও পারতাম। কিন্তু আমাকে হলুদ কার্ড দেখানোর সময় সে যা বলেছে, তা ঠিক হয়নি। ’

প্রিমিয়ার লিগে আর দুটি ম্যাচ রয়েছে লিভারপুলের। আগামীকাল ঘরের মাঠে মৌসুমে নিজেদের শেষ ম্যাচে অ্যাস্টন ভিলার মুখোমুখি হবে তারা। সেই ম্যাচে ডাগআউটে থাকবেন না ক্লপ। তবে দ্বিতীয় ম্যাচের নিষেধাজ্ঞা আগামী ২০২৩-২৪ মৌসুমে পর্যন্ত স্থগিত করা হয়েছে। যার ফলে সাউদাম্পটনের বিপক্ষে লিগের শেষ ম্যাচে ডাগআউটে থাকতে পারবেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মে ১৯, ২০২৩
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।