ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদোর গোলের রাতে আল নাসরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ১৭, ২০২৩
রোনালদোর গোলের রাতে আল নাসরের জয়

সব প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়ে আল নাসরের এখন শেষ ভরসা সৌদি প্রো লিগ। সেই আশা এখনও বাঁচিয়ে রেখেছে ক্লাবটি।

গোল পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোও। শেষদিকে তারা জালের দেখা পায় আরও একবার।

মঙ্গলবার রাতে প্রিন্স আব্দুল আজিজ বিন মুসা স্টেডিয়ামে আল তাঈকে ২-০ ব্যবধানে হারায় ক্রিস্টিয়ানো রোনালদোর দল। পর্তুগিজ তারকার পা থেকে প্রথম গোলটি আসার পর ব্যবধান দ্বিগুণ করেন তালিস্কা।  

ম্যাচের শুরু থেকে আধিপত্য বজায় রাখা আল নাসর অবশ্য প্রথমার্ধে পায়নি কোনো গোলের দেখা। আল তাঈর সঙ্গে গোলশূন্য ব্যবধানে বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধে অবশ্য এগিয়ে যায় আল নাসর। ৪৮তম মিনিটে বক্সে ফাউলের শিকার হন আল নাসরের ফুটবলার। তাতেই পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে দলকে এগিয়ে নিতে ভুলেননি পর্তুগিজ তারকা।

৮০তম মিনিটে ব্যবধান বাড়ান তালিস্কা। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে বক্সের সামনে বল পেয়ে যান তিনি। টেনে নিয়ে গোলরক্ষকে পরাস্ত করে সহজেই জালে বল পাঠান এই ফরোয়ার্ড। শেষদিকে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

২৭ ম্যাচেজ ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ। ৩৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আল তাঈ।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।