ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অনুশীলনে ফিরলেন মেসি, নিষেধাজ্ঞা তুলে নিল পিএসজি?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মে ৮, ২০২৩
অনুশীলনে ফিরলেন মেসি, নিষেধাজ্ঞা তুলে নিল পিএসজি?

সৌদি আরব সফর নিয়ে অনেক নাটকীয়তার পর অনুশীলনে ফিরলেন লিওনেল মেসি। আজ (সোমবার) একাই অনুশীলন করতে দেখা যায় তাকে, দলের কেউ ছিলেন না।

কেননা গতকাল রাতেই ত্রয়ের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে পিএসজি। তাই দলের বাকিরা ছুটি কাটিয়েছেন।

মেসি অনুশীলনে ফেরায় তার নিষেধাজ্ঞা হয়তো তুলে নিয়েছে পিএসজি, এমনটাই মনে করছে ফরাসি সংবাদমাধ্যমগুলো। গত ১ মে ক্লাবের অনুমতি ছাড়াই সৌদি আরব ভ্রমণে যান মেসি। দেশটির পর্যটন শুভেচ্ছাদূত হওয়া সফরটি আগেই ঠিক করে রেখেছিলেন তিনি। কিন্তু তা নিয়ে যে তুমুল কাণ্ড বয়ে যাবে, সেটা আঁচ করতে পারেননি এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।  

ক্ষুব্ধ হয়ে তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি। এই দুই সপ্তাহ কোনো ম্যাচ খেলতে পারবেন না তিনি, একইসঙ্গে কাটা হবে পারিশ্রমিকও। যে কারণে গতকাল মেসিকে ছাড়াই ত্রয়ের বিপক্ষে মাঠে নামে ফরাসি ক্লাবটি।  

যদিও মেসি তার কদিন আগেই কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেছিলেন, ‘প্রথমত আমি আমার ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাই। আমি সত্যিই ভেবেছিলাম যে, ম্যাচের পর আমরা একদিন ছুটি পাব; যেমনটা সবসময়ই হয়ে থাকে। আমি সৌদি আরব সফর আগেই ঠিক করে রেখেছিলাম এবং তা বাতিল করার উপায় ছিল না। এর আগেই একবার বাতিল করতে হয়েছে। আমি যা করেছি তার জন্য আরও একবার ক্ষমাপ্রার্থী। ক্লাব কী করতে চায় সেই অপেক্ষায় আছি, আর কিছু না। ’

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।