ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ইমরান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ইমরান

দুর্নীতি এবং অনিয়মের অভিযোগে দুই বছরের জন্য বাফুফের সাবেক সাধারণ সম্পাদককে দুই বছরের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে ফিফা। আজ (১৭ এপ্রিল) জরুরি সভা ডেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে ইমরান হোসেন তুষারকে।

বাফুফেতে তিনি এতদিন কাজ করেছেন প্রটোকল ম্যানেজার হিসেবে। এছাড়া বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারীও (পিএস) তিনি। এখন থেকে থেকে দেশের ফুটবলের নির্বাহী পদের দায়িত্বও সামলাবেন তুষার।

দায়িত্ব পেয়ে জানালেন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি। ইমরান বলেন, ‘যে কোনো দায়িত্বই চ্যালেঞ্জের। তবে আমি সবার সহযোগিতা নিয়ে আমার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করবো। ’

১৭ এপ্রিল সোমবার থেকেই বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দায়িত্ব শুরু হলো ইমরান হোসেন তুষারের। ৩৪ বছর বয়সী তুষার বান্দুরা হলিক্রস স্কুল থেকে মাধ্যমিক ও মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন।

পরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) থেকে বিবিএ ও এমবিএ পাশ করেন। ২০১১ সাল থেকে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেছেন। এক বছর বিদেশেও (সংযুক্ত আরব আমিরাত) ছিলেন। ২০১৭ সাল থেকে বাফুফের প্রটোকল ম্যানেজার হিসেবে চাকরি করছিলেন। ২০১৮ সাল থেকে তিনি দায়িত্ব পালন করছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারী হিসেবে।

দ্রুতই বাফুফের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনাই মূল চ্যালেঞ্জ হিসেবে দেখছেন বাফুফের নতুন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। তিনি বলেন, ‘বাফুফের ওপর মানুষের বিশ্বাস নষ্ট হয়েছে। সেটা ফিরিয়ে আনতে হবে। ভাবমূর্তি রক্ষাই হবে আমার প্রথম চ্যালেঞ্জ। ’

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ১৭ এপ্রিল ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।