ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

আবারও ধাক্কা খেল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
আবারও ধাক্কা খেল আর্সেনাল

বুকায়ো সাকার পেনাল্টি মিসই দিনশেষে পার্থক্য গড়ে দিল। টুর্নামেন্ট শেষেও কি এই আক্ষেপে পুড়বেন সাকা? সেটা সময়ই বলে দেবে, তবে এখন সময়টা ভালো যাচ্ছে না আর্সেনালের।

লিভারপুলের পর এবার ওয়েস্ট হামের বিপক্ষেও ড্র করল প্রিমিয়ার লিগের টেবিল টপাররা। ব্যবধানটাও সেই একই ২-২।  

অ্যানফিল্ডের মতো লন্ডন স্টেডিয়ামেও শুরুতে দুই গোলে এগিয়ে যায় আর্সেনাল। কিন্তু সেই লিড ধরে রাখতে ব্যর্থ হয় তারা। ম্যাচের ৭ মিনিটে গানারদের হয়ে গোলের খাতা খুলেন গ্যাব্রিয়েল জেসুস। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক মার্টিন ওডেগার। এরপরই আত্মতুষ্টিতে ভুগতে থাকে মিকেল আরতেতার দল।  

৩৩ মিনিটে স্পটকিক থেকে ওয়েস্ট হামকে ম্যাচে ফেরান সাইদ বেনরাহমা। প্রথমার্ধে অবশ্য আর কোনো বিপদের মুখোমুখি হয়নি আর্সেনাল। বিরতির পর ৫১ মিনিটে পেনাল্টি পায় সফরকারীরা। বক্সের ভেতর হ্যান্ডবল হয় আন্তোনিওর। কিন্তু স্পটকিক থেকে আর্সেনালের হয়ে ব্যবধান বাড়াতে পারেননি বুকায়ো সাকা। এর ঠিক দুই মিনিট পর দারুণ ভলিতে ওয়েস্ট হামকে সমতায় ফেরান জ্যারড বোয়েন।  

বাকিটা সময় লড়াই করলেও ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় আর্সেনালকে। তারা পয়েন্ট হারানোয় শিরোপা লড়াইয়ের রাস্তাটা আরেকটু সহজ হয়ে গেল ম্যানচেস্টার সিটির জন্য। যদিও এক ম্যাচ কম খেলে চার পয়েন্ট পিছিয়ে আছে সিটিজেনরা। ৩০ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৭০ পয়েন্ট। ৩১ ম্যাচ খেলে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।