ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিদের সফর নিশ্চিত হলে দ্রুত সংস্কার করা হবে বঙ্গবন্ধু স্টেডিয়াম

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
মেসিদের সফর নিশ্চিত হলে দ্রুত সংস্কার করা হবে বঙ্গবন্ধু স্টেডিয়াম

জুনে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বাংলাদেশ সফরে আসার গুঞ্জন নতুন নয়। এ নিয়ে কম জল ঘোলা হয়নি।

তবে সত্যিই যদি নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে আসে আর্জেন্টিনা তবে ভেন্যু নিয়ে সংকটে পরার সম্ভাবনা রয়েছে বাফুফের। কারণ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সংস্কার কাজ চলছে।  

আজ (৯ মার্চ) সেই সংস্কার কাজ পরিদর্শনে এসেছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন, জাতীয় ক্রীড়া পরিষদ এবং পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিনিধিগণ। সেখানেই আশার কথা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

এখনো আর্জেন্টিনার সঙ্গে বাংলাদেশ সফর নিয়ে আলোচনা চলছে বলে জানিয়েছেন সোহাগ। তারা যদি জুনে বাংলাদেশ সফরে আসে তাহলে তার আগেই স্টেডিয়ামের পর্যাপ্ত সুযোগ-সুবিধার ব্যবস্থা করার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক।  

তিনি বলেন, ‘বাফুফের সম্মানিত সভাপতি বাফুফে ভবনে এসেছেন। ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যানসহ আমরা সবকিছু নিয়ে আলোচনা করবো। ’

‘জুনে আর্জেন্টিনার বাংলাদেশে আসা নিয়ে আলোচনা হচ্ছে। এই বিষয়ে আমরা মন্ত্রীমহোদয়, সচিব, ক্রীড়ামন্ত্রনালয় সকলের সঙ্গে আমরা আলোচনা করবো। কোন কোন কাজগুলো ঐ সময়ে মধ্যে না করলেই নয় সেই বিষয়গুলো নিয়ে আলোচনা করবো। সেটা অন্য একটা ফোরামে অন্য একটা মিটিংয়ের মাধ্যমে আলোচনা করবো। যদি সত্যিই আর্জেন্টিনা বাংলাদেশে আসে তাহলে আমাদের আরও গুরুত্বসহকারে কাজ করতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯,২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।