ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিউক্যাসেলকে হারাল সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
নিউক্যাসেলকে হারাল সিটি

শিরোপা লড়াইয়ে আর্সেনালের চেয়ে পিছিয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি। কিন্তু প্রিমিয়ার লিগ শেষ হতে এখনো ঢের বাকি।

তাই হাল ছাড়ার কিছুই নেই। শীর্ষে না উঠলেও আর্সেনালের ওপর চাপ প্রয়োগ করে যাচ্ছে পেপ গার্দিওলার শিষ্যরা। সেই ধারাবাহিকতায় নিউক্যাসেল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে তারা।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ১৫ মিনিটেই এগিয়ে যায় সিটি। দৃষ্টিনন্দন এক গোল করেন ফিল ফোডেন। বাঁ প্রান্ত থেকে প্রতিপক্ষের চার ফুটবলারকে সুনিপুণ দক্ষতায় কাটিয়ে নেওয়ার পর গোলরক্ষককে পরাস্ত করেন এই মিডফিল্ডার। সিটির হয়ে শেষ তিন ম্যাচে এটি তার চতুর্থ গোল।

বিরতির আগে আর লক্ষ্যভেদ করতে পারেনি স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন বের্নার্দো সিলভার। এর দুই মিনিটের ভেতরই গোলের দেখা পেয়ে যান তিনি। আরলিং হালান্ডের দারুণ ফ্লিক গোল করার সুযোগ করে দেয় সিলভাকে। সেই সুযোগ কোনোভাবেই নষ্ট করেন এই পর্তুগিজ মিডফিল্ডার। বাকিটা সময় নির্ভার থেকেই শেষ করে পেপ গার্দিওলার শিষ্যরা।

২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট  টেবিলের দুইয়ে আছে সিটি। তাদের থেকে দুই পয়েন্ট এগিয়ে আছে আর্সেনাল। আজ বোর্নমাউথের বিপক্ষে জিতলেই ব্যবধান আরও বাড়াবে গানাররা। অন্যদিকে ২৪ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পাঁচে আছে নিউক্যাসেল।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এএইচএস   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad