ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আজ রাতে মদিনার পথে যাত্রা করছে ফুটবল দল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
আজ রাতে মদিনার পথে যাত্রা করছে ফুটবল দল

আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং সাফ চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্প আয়োজন করেছে বাফুফে। সেখানে ১০ দিনের জন্য অনুশীলন করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

এছাড়া স্থানীয় দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার চেষ্টাও রয়েছে বলে জানিয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।  

বাংলাদেশ সময় দিবাগত রাত সোয়া ১টায় বাংলাদেশ বিমানযোগে রিয়াদ যাবে ১৩ সদস্যের দল। রিয়াদ থেকে ডমেস্টিক ফ্লাইটে মদিনায় পৌঁছাবেন তারা। ওমরাহ হজের মৌসুম হওয়ায় ফ্লাইটের টিকেট সংকটের কারণে পুরো দল একসঙ্গে সফর করতে পারছে না। বাকি সদস্যরা আগামীকাল ফ্লাইটে করে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা দিবেন।  

লিগে এক রাউন্ড বাকি থাকতেই বসুন্ধরা কিংসের ম্যাচ শেষ হয়েছে। ফলে তারা আগেই প্রস্তুতি নেয়ার সুযোগ পেয়েছেন। এছাড়া জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া সিংহভাগ ফুটবলারই বসুন্ধরা কিংসের। কিংস থেকে এবারের ক্যাম্প ডাক পেয়েছেন ১২ জন ফুটবলার। ফলে আজ কিংসের ফুটবলাররা মদীনায় যাচ্ছেন। তাদের সঙ্গে থাকবেন প্রধান কোচ হাভিয়ের কাবরেরা ও ট্রেইনার ইভান রাজলভ। আগামীকাল অবশিষ্ট খেলোয়াড় ও কোচিং স্টাফের বাকি সদস্যরাও রওনা দেবেন।  

সাধারণত জাতীয় ফুটবল দলের ক্যাম্প হলে ফুটবলারদের আগে রিপোর্ট করতে হয়। সৌদিতে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণে অনেকটা বিলম্ব হওয়ায় ফুটবলাররা আজ রাত সাড়ে দশটায় সরাসরি বিমানবন্দরে আসবেন। পরদিনও একই সময়ে যাত্রা করবেন বাকিরা।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।