ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদিনহোর ছেলে এখন বার্সেলোনার ছাত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
রোনালদিনহোর ছেলে এখন বার্সেলোনার ছাত্র

বিখ্যাত বাবার সন্তান জোয়াও মেন্দেসের গায়ে বার্সেলোনার জার্সি উঠেছিল মাসখানেক আগেই। তখনও তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়নি বার্সার।

এবার সেই আনুষ্ঠানিকতাও শেষ হলো। ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর ছেলে জোয়াও মেন্দেস এখন বার্সেলোনার। আজ বৃহস্পতিবার বার্সলোনার পক্ষ থেকে এক টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

১৭ বছর বয়সী মেন্দেস গত ফেব্রুয়ারিতে বার্সেলোনার হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে একটি আনঅফিসিয়াল প্রীতি ম্যাচে মাঠে নেমেছিলেন। বয়সভিত্তিক এ ও বি দলের সমন্বয়ে গড়া হয়েছিল ওই দল। ম্যাচটিতে নজরকাড়া পারফর্মেন্স করে বার্সেলোনার বিখ্যাত একাডেমি লা মাসিয়ায় খেলার সুযোগ পেলেন মেন্দেস। যার ইঙ্গিত কয়েকদিন আগেই দিয়ে রেখেছিলেন রোনালদিনহো স্বয়ং।

বার্সার হয়ে ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত খেলে দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জেতা রোনালদিনহো 'মুন্দো দেপোর্তিভো'র একটি অনুষ্ঠানে বলেছিলেন, 'বার্সেলোনা আমার জীবনের অংশ। আমি কখনই নিজেকে ক্লাবের বাইরে ভাবি না। আমি যেখানেই যাব, বার্সেলোনাকে সঙ্গে নিয়ে যাব। বার্সেলোনায় আমার ছেলের আগমনে আমি এখন আগের চেয়েও ক্লাবের সঙ্গে আরও বেশি জড়িয়ে থাকব। '

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।