ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

টুর্নামেন্ট সিলেটে, ক্যাম্প সৌদি আরবে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
টুর্নামেন্ট সিলেটে, ক্যাম্প সৌদি আরবে

আগামী ২২-২৮ মার্চ সিলেটে ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ। স্বাগতিক বাংলাদেশ এবং ব্রুনাই, সিশেলসকে নিয়ে আয়োজিত হবে এই সিরিজ।

এরপরই জুনে সাফ চ্যাম্পিয়নশিপে খেলবে বাংলাদেশ। এই ম্যাচগুলো সামনে সৌদি আরবের মক্কায় কন্ডিশনিং ক্যাম্প করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সৌদি আরবে ক্যাম্প সম্পর্কে বলেন, ‘আমরা সৌদি আরব যাচ্ছি এটা নিশ্চিত। তবে এখনো কিছু কাজ বাকি রয়েছে। আমরা অন অ্যারাইভাল ভিসা পাব। সেটা আজকের মধ্যে নিশ্চিত হওয়ার কথা রয়েছে। আমাদের সম্ভাব্য যাত্রা আগামী ৫ মার্চ। অতি স্বল্প সময়ে একই দিন সবার টিকিট নিশ্চিত করা যায়নি। তাই খেলোয়াড়দের দুইভাগে পাঠানো হবে। ’ 

সৌদিতে বাংলাদেশ দলের পরিকল্পনা সম্পর্কে স্প্যানিশ কোচ হাভিয়ের কাবরেরা বলেন, ‘সৌদি আরবের অবকাঠামো অনেক ভালো। আমরা সেখানে নিজেরা কয়েক দিন অনুশীলন করব। সম্ভাবনা আছে কিছু প্রস্তুতি ম্যাচ খেলারও। সেটাও আজকালের মধ্যে নিশ্চিত হবে। ’ 

এই ত্রিদেশীয় সিরিজের জন্য কাবরেরার কোচিং স্টাফে আরো তিন বিদেশি যুক্ত হচ্ছে। তারা নিজ নিজ দেশ থেকে সরাসরি সৌদি আরবে দলের সঙ্গে যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।