ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মার্চে পানামা-সুরিনামের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
মার্চে পানামা-সুরিনামের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা 

কাতারে ২০২২ বিশ্বকাপ জেতার পর মাঠে নামেনি আর্জেন্টিনা জাতীয় দল। ফলে মাঠে সমর্থকদের সঙ্গে শিরোপা উৎসবের আনন্দ ভাগাভাগি করা হয়নি আলবিসেলেস্তেদের।

অবশেষে তাদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।  

'টিওয়াইসি স্পোর্টস' জানিয়েছে, আগামী মার্চের শেষদিকে ঘরের মাটিতে দুটি প্রীতি খেলবে আর্জেন্টিনা। ম্যাচ দুটিতে তাদের প্রতিপক্ষ পানামা ও সুরিনাম। বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনির দল আগামী ২৩ মার্চ মনুমেন্তালে খেলতে নামবে ফিফা র‍্যাংকিংয়ে ৬১তম স্থানে থাকা পানামার বিপক্ষে। এই ম্যাচেই সমর্থকদের সামনে বিশ্বকাপের শিরোপা প্রদর্শন করার কথা মেসিদের।

মেসিদের দ্বিতীয় প্রীতি ম্যাচের প্রতিপক্ষ ফিফা র‍্যাংকিংয়ের ১৩৯তম স্থানে থাকা সুরিনাম। প্রতিপক্ষ নির্ধারিত হলেও এখনও এই ম্যাচের ভেন্যু ও তারিখ ঠিক করা হয়নি। জানা গেছে, ২৬ অথচ ২৮ মার্চ হবে ম্যাচটি। ভেন্যু হিসেবে কর্দোভার মারিও আলবের্তো কেম্বেসের নাম শোনা যাচ্ছে। এছাড়া বুয়েনস এরইরেসের নামও আছে সম্ভাব্য ভেন্যুর তালিকায়।

মেসি ও দি মারিয়া পরের বিশ্বকাপেও খেলবেন!  

সম্প্রতি সিরি আ'র সেরা কোচের পুরস্কার পাঞ্চিনা ড'ওরো প্রদানের সময় ফিফার বর্ষসেরা কোচ হিসেবে মনোনীত হওয়া স্কালোনি জানান, ২০২৬ বিশ্বকাপে খেলার সিদ্ধান্ত সম্পূর্ণ মেসির ওপর নির্ভর করছে। তিনি বলেন, 'পরের বিশ্বকাপে খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেবে মেসি নিজেই। তার শরীর যদি এটা নিতে পারে, তাহলে সে সেখানে থাকবে। ' একই অনুষ্ঠানে মেসির সতীর্থ আনহেল দি মারিয়ার ভবিষ্যৎ নিয়েও কথা বলেন স্কালোনি, 'আমি মেসির ব্যাপারে যা বলেছি, দি মারিয়ার ব্যাপারেও তা প্রযোজ্য। তার শরীর যতদিন নিতে পারবে, সবসময় তার ডাক পড়বে। '

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।