ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে ড্র শেখ জামালের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
শেষ মুহূর্তের গোলে ড্র শেখ জামালের

প্রথমার্ধে এক গোল হজম করে পিছিয়ে পড়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দ্বিতীয়ার্ধেও নির্ধারিত সময় পর্যন্ত ওই ব্যবধান বজায় থাকে।

কিন্তু যোগ করা সময়ের গোলে ফর্টিসের বিপক্ষে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে মারুফুল হকের দল।

রাজশাহী জেলা স্টেডিয়ামে আজ প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। শাহিন আহাম্মেদের গোলে এগিয়ে গিয়েছিল ফর্টিস। শেষ মুহূর্তে সমতা ফেরান শেখ জামালের নদির মাভলোনোভ।  

ম্যাচের ১৯তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ফর্টিসের ইরানি স্ট্রাইকার আমরেদিন শরিফি। তবে দশ জনে পরিণত হওয়ার কিছুক্ষণ পরেই গোলের দেখা পায় তারা। ২৩তম মিনিটে শেখ জামালের জালে বল পাঠান ডিফেন্সিভ মিডফিল্ডার শাহিন আহাম্মেদ। প্রথমার্ধের বাকি সময় শেখ জামাল সমতায় ফেরার চেষ্টা করলেও সফল হয়নি।

দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষের রক্ষণে চাপ বাড়ায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কিন্তু একের পর এক তাদের প্রচেষ্টা বিফলে যায়। নির্ধারিত সময় পর্যন্ত পিছিয়েই থাকে তারা। কিন্তু যোগ করা সময়ের প্রথম মিনিটেই গোল আদায় করে শেখ জামালকে হাড় এড়াতে সাহায্য করেন উজবেকিস্তানের ডিফেন্ডার মাভলোনোভ। এরপর আরও মিনিট সাতেক খেলা চললেও কোনো দলই আর জালের দেখা পায়নি।

১০ ম্যাচে ৪ জয় ও ৩ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান শেখ জামালের। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থেকে চারে আছে এক ম্যাচ কম খেলা শেখ রাসেল ক্রীড়াচক্র। আর ৩০ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।