ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেনজেমাকে ছাড়াই রিয়ালের জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
বেনজেমাকে ছাড়াই রিয়ালের জয় 

ইনজুরির কারণে ম্যাচ থেকে আগেই ছিটকে যান করিম বেনজেমা। তাই বাড়তি দায়িত্ব পড়ে ভিনিসিয়ুস জুনিয়রের ওপর।

গোল না পেলেও দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। তাই বেনজেমাকে ছাড়া জয় পেতে খুব একটা অসুবিধা হয়নি রিয়াল মাদ্রিদের। ওসাসুনার মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফেরে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

শুরুতে বেশ নড়বড়ে ছিল রিয়াল। প্রতিপক্ষ দ্বারা একের পর এক ফাউলের শিকার হওয়ায় আক্রমণের ডালা সাজাতে পারছিলেন না ভিনিসিয়ুস। দ্বিতীয়ার্ধের  অবশ্য রিয়ালের উন্নতি ছিল চোখে পড়ার মতো। ৫২ মিনিটে বল জালে জড়িয়েছিলেন ভিনিসিয়ুস। কিন্তু অফসাইডে থাকায় বাতিল হয় তার গোল।  

সফরকারীদের গোলের জন্য আর খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ম্যাচের ৭৮ মিনিটে ভিনিসিয়ুসের পাস থেকে কাঙ্ক্ষিত গোলটি এনে দেন ফেদে ভালভার্দে। ৮৯ মিনিটে আরও একবার বাতিল হয় ভিনিসিয়ুসের গোল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন মার্কো আসেনসিও।

এই জয়ে ২২ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা বার্সেলোনা তাদের থেকে এগিয়ে আছে পাঁচ পয়েন্টের ব্যবধানে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।