ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিনেমার মতো বান্ধবীকে বিয়ের প্রস্তাব লাউতারোর 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
সিনেমার মতো বান্ধবীকে বিয়ের প্রস্তাব লাউতারোর 

প্রেমিকা অগুস্তিনা গান্দোলফোর সঙ্গে তার সম্পর্কটা প্রায় পাঁচ বছরের। এবার সেই সম্পর্ক নিতে যাচ্ছে নতুন মোড়।

কেননা গান্দোলফকে বিয়ের প্রস্তাব দিয়েছেন লাউতারো মার্তিনেস। স্বাভাবিকভাবেই গান্দোলফোও না বলেননি। তাই দ্রুতই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন।  

বিয়ের প্রস্তাব দেওয়ার মুহূর্তটি বেশিরভাগ ক্রীড়াবিদই ছবি আকারে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দেন। তবে লাউতারো নিজেকে রাখলেন ব্যতিক্রমীদের কাতারে। ইনস্টাগ্রামে প্রায় তিন মিনিটের একটি ভিডিও পোস্ট করেন তিনি। যা দেখলে মনে হবে সিনেমার কোনো দৃশ্য। বান্ধবীকে বিয়ের জন্য রাজি করাতে এরকম বিলাসবহুল ও রোমান্টিসিজমে ভরপুর এক আয়োজন করেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।  

প্রস্তাব দেওয়ার জন্য মিলানের গিজেপ্পা স্টেডিয়ামের একটি কক্ষ ভাড়া করেন মার্তিনেস। পুরো কক্ষটি সাজানো হয়েছিল ভালোবাসার অন্যতম নিদর্শন লাল গোলাপ দিয়ে। যা দেখে খুব অবাকই হন মার্তিনেসের বান্ধবী। এরপর পকেট থেকে আংটি বের করে হাঁটু গেড়ে জীবনের সবচেয়ে মূল্যবান প্রস্তাবটি দেন মার্তিনেস। মুহূর্তটি স্মরণীয় করে রাখতে প্রখ্যাত গায়ক এড শিরানের ‘পারফেক্ট’ গানটি দারুণভাবে ফুটিয়ে তোলেন এক বেহালাবাদক।  

ভিডিওটি পোস্টের সময়ে ক্যাপশনে লাউতারো লেখেন, ‘তোমার হ্যাঁ, আজীবনের জন্য আমার হৃদয়ে গচ্ছিত থাকল। ’ বিপরীতে ২৬ বছর বয়সী গান্দোলফো বলেন, ‘জীবনের বাকিটা অংশ তোমার ও আমাদের পরিবারের সঙ্গে ভাগাভাগি করে, নিজেদের বেড়ে উঠা ও শিখতে দেখা, একে অপরের সঙ্গ দেওয়াটা আমার বরাবরের ইচ্ছে ছিল। আমি কীভাবে হ্যাঁ না বলে থাকতে পারি? আশা করি এটা আজীবনের জন্য। আমার শরীরের প্রতিটি ক্ষুদ্র অংশ জুড়ে আমি তোমাকে ভালোবাসি। ধন্যবাদ আমার এতোটা যত্ন নেওয়ার জন্য। ’ 

এদিকে কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাওয়ার সুখবর দিয়েছিলেন লাউতারো ও গান্দোলফো। দুই বছর বয়সী একটি মেয়ে আছে এই দম্পতির।

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতলেও খুব একটা উল্লেখযোগ্য অবদান রাখতে পারেননি লাউতারো। পারফরম্যান্স ছিল বেশ হতাশার। তবে নিজ ক্লাব ইন্টার মিলানে ফিরে আবারও হারানো রূপ খুঁজে পান ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।