ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চ ছড়ানো ম্যাচে বার্সা-ইউনাইটেডের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
রোমাঞ্চ ছড়ানো ম্যাচে বার্সা-ইউনাইটেডের ড্র

শুরুতেই এগিয়ে যায় বার্সেলোনা। হাড্ডাহাড্ডি লড়াই করে সমতায় ফেরে ম্যানচেস্টার ইউনাইটেড; কিছুক্ষণ পর এগিয়েও যায়।

তবে রাফিনিয়ার গোলে রক্ষা পায় কাতালানরা। চার গোলের এই রোমাঞ্চকর ম্যাচে সমতা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে।  

ইউরোপা লিগের প্লে-অফ রাউন্ডের প্রথশ লেগে বৃহস্পতিবার রাতে ক্যাম্প ন্যুয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করেছে বার্সেলোনা। কাতালানদের হয়ে গোল দুইটি করেন মার্কোস আলোনসো ও রাফিনিয়া। রেড ডেভিলসদের হয়ে গোল পান মার্কাস র‌্যাশফোর্ড।

শুরু থেকেই সমানে সমান লড়াই করতে থাকে দুই দল। তবে গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয়েছে দ্বিতীয়ার্ধ পর্যন্ত। ৫০তম মিনিটে প্রথম গোলের খাতা খুলে স্বাগতিকরাই। রাফিনিয়ার কর্নার কিক থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন আলোনসো। দুই মিনিট পরেই সমতায় ফেরে ইউনাইটেড। ডানদিক থেকে ফ্রেদের বাড়ানো বল সুন্দর শটে জালে পাঠান র‌্যাশফোর্ড।

৫৯তম মিনিটে এগিয়ে যায় ইউনাইটেড। র‌্যাশফোর্ডের শট ঠিকঠাক পায়ে লাগাতে পারেনি কেউ। তবে বার্সেলোনা ডিফেন্ডার জুল কুন্দের বুকে লেগে বল পোস্ট ভেদ করে জালে চলে যায়। ৭৬তম মিনিটে আবারও সমতায় ফেরে বার্সা। কাসেমিরোর ভুলে বল পায় রাফিনিয়া। আর তাতেই বল জালে পাঠাতে ভুল করেননি ব্রাজিলিয়ান এই উইঙ্গার। আগামী বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ফিরতি লেগে ওল্ড ট্র্যাফোর্ডে নামবে দুই দল।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।