ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা ভক্তদের কাছে ক্ষমা চাইলেন মেসির ভাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
বার্সা ভক্তদের কাছে ক্ষমা চাইলেন মেসির ভাই

১২৩ বছরের ইতিহাসে আজ নিজেদের বিশ্বের অন্যতম সেরা ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করেছে বার্সেলোনা। এর পেছনে লিওনেল মেসির অবদান অন্যতম।

আর্জেন্টাইন এই ফরোয়ার্ড চলে যাওয়া শক্তিমত্তায় অনেকটাই দুর্বল হয়ে পড়েছিল তারা। তবে ধীরে ধীরে কাটিয়ে উঠছে সেই দুরবস্থা। এরই মধ্যে মেসির ভাই মাতিয়াস মেসির এক বক্তব্য উসকে দিল কাতালান ভক্তদের।

মেসির আগে বার্সেলোনার কোনো ইতিহাসই ছিল না বলে মন্তব্য করেছিলেন মাতিয়াস। যে কারণে তোপের মুখে পড়েছিলেন। কয়েকঘণ্টার ব্যবধানে নিজের বক্তব্য সরিয়ে নিয়ে ভক্তদের কাছে ক্ষমা চান তিনি।  

ইনস্টাগ্রামে মাতিয়াস লেখেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে যা বলেছি এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই আমি। আমি আমার ছেলে ও বন্ধুদের সঙ্গে কেবল মজা করছিলাম। বার্সার মতো বড় ক্লাব ও তাদের ইতিহাস নিয়ে আমি এমনটা কীভাবে ভাবতে পারি! আমার পরিবার ও লিওকে (মেসি) তারা অনেক কিছু দিয়েছে। আমাদের কাছে, কাতালুনিয়া আমাদের দ্বিতীয় বাড়ি এবং এটা লোকে জানে। আমি খুবই দুঃখিত এবং সবার কাছে ক্ষমা চাইছি, বিশেষ করে বার্সা ভক্তদের কাছে। শেষে একটা কথা বলতে চাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর ভেতর আমি কেবল ইনস্টাগ্রামেই আছি। ’

এর আগে ভিডিও স্ট্রিমিং সাইট টুইচে মাতিয়াস বলেছিলেন, ‘আমি সম্প্রতি একটা আর্টিকেল দেখছিলাম যেখানে লেখা হয়েছিল যে এই মৌসুম শেষে মেসি বার্সেলোনায় ফিরতে পারে। সেটা শুধুমাত্র তখনই সম্ভব হবে যখন হুয়ান লাপোর্তাকে (বার্সা প্রেসিডেন্ট) ক্লাব থেকে ধাক্কা মেরে বের করে দেওয়া হবে। মেসির আগে বার্সেলোনার কোন ইতিহাস ছিল না। আজ বার্সেলোনা এই জায়গায় আছে শুধুমাত্র মেসির জন্য। কিন্তু স্প্যানিশ মানুষরা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। ’

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।