ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

ফুটবল

ভূমিকম্পে মৃত্যুবরণ করলেন তুরস্কের এক গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
ভূমিকম্পে মৃত্যুবরণ করলেন তুরস্কের এক গোলরক্ষক

তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে এই পর্যন্ত প্রাণ হারিয়েছেন অনেকেই। এখনও হারাচ্ছেন।

আবার অনেকেই আহত অবস্থায় আছেন। তবে তুরস্কের গোলরক্ষক আহমেত ইউপ তুরকাসলান বাঁচতে পারলেন না। ভয়াবহ ভূমিকম্পে প্রাণ হারিয়েছেন তিনি।  

তুরস্কের দ্বিতীয় বিভাগের দল ইয়েনি মালাতইয়াসপরের গোলরক্ষক ছিলেন আহমেত। ভূমিকম্পের পর নিখোঁজ ছিলেন তিনি। পরে ধ্বংসস্তূপ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এক বিবৃতিতে ক্লাব বিষয়টি নিশ্চিত করে। টুইটারে ইয়েনি মালাতইয়াসপরে লিখেছে, ‘ভূমিকম্পে আমাদের গোলরক্ষক আহমেত ইউপ তুরকাসলান প্রাণ হারিয়েছে। শান্তিতে ঘুমাও। আমরা তোমাকে ভুলব না। কী দারুণ এক মানুষ ছিলে!’

২০২১ সালে ইয়েনি মালাতইয়াসপরে যোগ দিয়েছিলেন আহমেত। ক্লাবটির হয়ে মাত্র ৬ ম্যাচ খেলেছিলেন তিনি। ভূমিকম্পের সময় ক্লাবটির বেশিরভাগ ফুটবলার ছুটিতে ছিলেন বলে স্থানীয় এক সংবাদমাধ্যমের বরাত দিয়ে ডেইলি মেইল জানায়।

সোমবার তুরস্কের স্থানীয় সময় ভোর ৪টা ১৭ মিনিটে তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্প হয়। সিরিয়ার সীমান্তবর্তী তুরস্কের গাজিয়ানতেপ শহরের কাছে ছিল ভূমিকম্পটির কেন্দ্র। তুরস্ক ও সিরিয়ায় এই ভূমিকম্পে মৃতের সংখ্যা এই পর্যন্ত ৭ হাজার ৮০০ ছাড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।