ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রাতেই সৌদির ক্লাবে অভিষেক হচ্ছে রোনালদোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
রাতেই সৌদির ক্লাবে অভিষেক হচ্ছে রোনালদোর

রেকর্ড পরিমাণ বেতনের বিনিময়ে গত বছরের ৩১ ডিসেম্বর সৌদি ক্লাব আল-নাসরে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। নিবন্ধন নিয়ে ঝামেলার কারণে ক্লাবটির হয়ে এখনও অভিষেক হয়নি তার।

তবে সব সমস্যা কাটিয়ে আগামী ম্যাচেই ইত্তেফাকের বিপক্ষে অভিষেক হওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

মাঠে নামার আগে আল-নাসর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় ফুরফুরে মেজাজে সতীর্থদের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন রোনালদো। একই সঙ্গে সৌদি ক্লাবটির কোচ রুডি গার্সিয়ার নির্দেশনা মেনে চলছেন।  

ক্লাবের হয়ে রোনালদোর অভিষেক না হলেও সৌদি আরবে ইতোমধ্যে প্রথম ম্যাচ খেলে ফেলেছেন তিনি। আল-নাসর ও আল-হিলালের তারকা ফুটবলারদের নিয়ে জানুয়ারির ১৯ তারিখে পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সেই ম্যাচ অবশ্য জোড়া গোল করে রাঙিয়েছেন পর্তুগিজ তারকা। প্রথমটি পেনাল্টি থেকে করার পর দ্বিতীয় গোল করেন হেডে।  

রিয়াদ অল-স্টার্সের হয়ে অভিষেক ম্যাচ রাঙানোর পর এবার রোনালদোর আল-নাসরের হয়ে অভিষেকের পালা। আজ বাংলাদেশ সময় রাত ১১:৩০ মিনিটে সৌদি প্রো লিগে ইত্তেফাকের বিপক্ষে মাঠে নামবে রোনালদোর ক্লাব। সেখানেই অভিষেক হতে পারে পর্তুগিজ এই তারকার।

লিগে ১৩ ম্যাচে ৯ জয় ও ১ হারে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে আল-নাসর। এক ম্যাচ বেশি খেলে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ। দশে থাকা ইত্তেফাকের পয়েন্ট ১৬।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।