ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

গ্রেফতার আলভেসের সঙ্গে চুক্তি বাতিল ক্লাবের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
গ্রেফতার আলভেসের সঙ্গে চুক্তি বাতিল ক্লাবের

আরও এক দুঃসংবাদ পেতে হলো ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসকে। যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হওয়া এই রাইটব্যাকের সঙ্গে চুক্তি বাতিল করেছে তার ক্লাব পুমাস

 

শুক্রবার (২০ জানুয়ারি) সাক্ষ্য দেওয়ার সময় তাকে গ্রেফতার করে স্প্যানিশ পুলিশ। এরপর জামিন আবেদন করলেও পাবলিক প্রসিকিউটর তা দেননি। বরং পাঠানো হয় জেলে। কারাবন্দি হয়ার পরেই এক বিবৃতিতে আলভেসের চুক্তি বাতিলের বিষয়টি জানায় তার মেক্সিকান ক্লাব পুমাস।

ঘটনাটি ঘটেছে গত ৩০ ডিসেম্বর শুক্রবার বার্সেলোনার সাটন নাইট ক্লাবে। স্প্যানিশ সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, নাইট ক্লাবে অভিযোগকারী নারীর অন্তর্বাসে কোনো সম্মতি ছাড়াই হাত দেন আলভেস।

সাবেক বার্সেলোনা ডিফেন্ডারের এমন কাণ্ডের পর ঘাবড়ে যান সেই নারী। পরে বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন। বন্ধুরা তাকে নিরাপদ জায়গায় সরিয়ে নেন। এই ফাঁকে আলভেস ঘটনাস্থল থেকে চলে যান।

তবে এক বিবৃতিতে আলভেস বলেন, ‘আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি ওই নারীকে চিনি না। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি?’

২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন আলভেস। ক্লাবটির অন্যতম কিংবদন্তি বলা হয় তাকে। ২০২১ সালের শেষদিকে কেবল ছয় মাসের আবারও যোগ দেন ক্লাবটিতে। গত বছরের মাঝের সময়ে মেক্সিকান ক্লাবে নাম লেখান এই ডিফেন্ডার। এবার কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।