ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আলভেস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আলভেস 

বারবার অভিযোগ অস্বীকার করে আসলেও গ্রেফতারের হাত থেকে বাঁচলেন না দানি আলভেস। আজ সাক্ষ্য দেওয়ার সময় তাকে গ্রেফতার করে স্প্যানিশ পুলিশ।

আজ কোর্টে নেওয়া হবে এই ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে। শুনানির পর তিনি পুলিশি হেফাজতে থাকবেন কি না তা নিশ্চিত নয়। বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে সেই সিদ্ধান্ত আদালতই নেবেন।

আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন এক নারী। ঘটনাটি ঘটেছে গত ৩০ ডিসেম্বর শুক্রবার বার্সেলোনার সাটন নাইট ক্লাবে। স্প্যানিশ সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, নাইট ক্লাবে অভিযোগকারী নারীর অন্তর্বাসে কোনো সম্মতি ছাড়াই হাত দেন আলভেস।

সাবেক বার্সেলোনা ডিফেন্ডারের এমন কাণ্ডের পর ঘাবড়ে যান সেই নারী। পরে বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন। বন্ধুরা তাকে নিরাপদ জায়গায় সরিয়ে নেন। এই ফাঁকে আলভেস ঘটনাস্থল থেকে চলে যান।

তবে এক বিবৃতিতে আলভেস বলেন, ‘আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি ওই নারীকে চিনি না। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি?’

২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন আলভেস। ক্লাবটির অন্যতম কিংবদন্তি বলা হয় তাকে। ২০২১ সালের শেষদিকে কেবল ছয় মাসের আবারও যোগ দেন ক্লাবটিতে। গত বছরের মাঝের সময়ে মেক্সিকান ক্লাব ইউনিভার্সিদাদ নাসিওনালে নাম লেখান এই ডিফেন্ডার। এবার কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।