ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুল ছাড়ার পরিকল্পনা নেই ক্লপের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
লিভারপুল ছাড়ার পরিকল্পনা নেই ক্লপের

প্রিমিয়ার লিগে সময়টা ভালো যাচ্ছে না লিভারপুলের। ১৮ ম্যাচে ৮ জয়ে মাত্র ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৯-এ আছে তারা।

অনেক সমর্থকই তাতে শিরোপার আশা ছেড়ে দিয়েছেন। বাজে পারফরম্যান্সের কারণে কোচ ইউর্গেন ক্লপকে নিয়ে সমালোচনাও কম হচ্ছে না। তবে এই দুর্দশার মধ্যে নিজের ইচ্ছা ক্লাব ছাড়তে রাজি নন ক্লপ।

টেবিলের চতুর্থ স্থান থেকে ১০ পয়েন্ট দূরে লিভারপুল। এমন পরিস্থিতিতে ক্লপ বলেন, ‘হয়তো ম্যানেজমেন্টে পরিবর্তন করতে হবে নয়তো বাকি অনেক কিছুর পরিবর্তন হবে। যতক্ষণ না পর্যন্ত কেউ আমাকে বলছে, তার আগে আমি লিভারপুল ছেড়ে যাচ্ছি না। ’

গত শনিবার ব্রাইটনের কাছে ৩-০ ব্যবধানে হেরেছে লিভারপুল। ক্লপ তার কোচিং ক্যারিয়ারে এর চেয়ে বাজে ম্যাচের সাক্ষী হননি। তবে ক্লপ খেলোয়াড়দের প্রতি অতিরিক্ত আনুগত্য এমনটা অনেকেই বলে থাকেন। কিন্তু লিভারপুল কোচ তা উড়িয়ে দিলেন।

তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই আমি শুনেছি। আগেও শুনেছি। আমি লয়্যাল (আনুগত্য)। আমি মনে করি সবারই লয়্যাল হওয়া উচিত। তবে আমি অতিরিক্ত লয়্যাল নই। সমস্যাটা খুবই জটিল। এমন পরিস্থিতির সঙ্গে আমি অভ্যস্ত নই। তবে আমি জানি না সময় ভালো না গেলে ঠিক কেমন লাগে। ’

আজ ওলভসের বিপক্ষে ম্যাচটি দ্বিতীয়বার খেলতে হচ্ছে লিভারপুলকে। এর আগে প্রথম দেখায় ২-২ গোলে ড্র হওয়ায় কেউই পরের রাউন্ডে যেতে পারেনি।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।