ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ব্রাইটনে বিধ্বস্ত হয়ে ক্ষমা চাইলেন লিভারপুল কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
ব্রাইটনে বিধ্বস্ত হয়ে ক্ষমা চাইলেন লিভারপুল কোচ

কী হলো লিভারপুলের? মৌসুমের মাঝপথ কেটে গেছে কিন্তু এখনো ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের অবস্থান সেভাবে গড়তে পারেনি। গত আসরে দুই পয়েন্টের জন্য শিরোপা ছুঁতে পারেনি।

আর এবার শিরোপা লড়াইয়ে ধারে কাছেও নেই। গতকাল ব্রাইটনের মাঠে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর টেবিলের নয়ে নেমে গেছে তারা।

এমন বাজে পারফরম্যান্সের পর হাত জোড় করে সমর্থকদের দিকে চেয়ে ক্ষমা চান কোচ ইউর্গেন ক্লপ। সংবাদ সম্মেলনেও নিজেকে লুকাতে পারলেন না। তিনি বলেন, ‘বাজে, খুবই বাজে। আমি এর চেয়ে বাজে ম্যাচ মনে করতে পারছি না। সত্যিই পারছি না। ব্রাইটন খুবই ভালো খেলেছে। জয় তাদের প্রাপ্য। একটি খুবই সুশৃঙ্খল দলের বিপক্ষে খুবই বিশৃঙ্খল দলের লড়াই ছিল এটি। অবশ্যই আমরা খুবই চিন্তিত। এরকম একটা ম্যাচের পর কীভাবে চিন্তিত না হয়ে থাকতে পারি?’

নিজেদের মাঠে প্রথমার্ধে দাপট দেখিয়েও কোনো গোল করতে পারেনি ব্রাইটন। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় তারা। ৪৬ মিনিটে মাক আলিস্তারের ক্রস থেকে ডেডলক ভাঙেন সোলি মার্ক। সাত মিনিট পর লিভারপুলকে আবারও শাস্তি দেন এই ফরোয়ার্ড। কোণাকুণি শটে লিভারপুল গোলরক্ষক আলিসন বেকারকে পরাস্ত করেন তিনি। ৮১ মিনিটে মার্কের অ্যাসিস্ট থেকে ব্যবধান ৩-০ করেন ড্যানি ওয়েলব্যাক।  

জয়ের পর ১৮ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে উঠেছে ব্রাইটন। সমান ম্যাচে দুই পয়েন্ট কম নিয়ে নয়ে আছে লিভারপুল (২৮)। এদিকে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় টটেনহ্যামের মুখোমুখি হবে টেবিলের শীর্ষে থাকা আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এএইচএস   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।