ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

রোনালদোকে বরণের ভিউ বিশ্বকাপ ফাইনালের চেয়ে বেশি!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
রোনালদোকে বরণের ভিউ বিশ্বকাপ ফাইনালের চেয়ে বেশি!

ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসেরে পাড়ি দেওয়ার ঘটনা সৌদি আরবে রীতিমত ঝড় তুলেছে। তুমুল দর্শক আগ্রহের কারণে ক্লাবটির পক্ষ থেকে পর্তুগিজ উইঙ্গারকে মহাসমারোহে বরণ করে নেওয়া হয়েছে।

এ উপলক্ষে আল নাসের স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। টেলিভিশনের পর্দায়ও চোখ রেখেছিলেন কোটি কোটি ফুটবলপ্রেমী।  

বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের আগমন নিঃসন্দেহে সৌদি আরবের ফুটবলে অনেক বড় এক ঘটনা। তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরের পর সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে আল নাসেরের ফলোয়ার সংখ্যা আকাশ ছুঁয়েছে। আর তাকে উপস্থাপনের অনুষ্ঠান উপভোগ করেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের দর্শক। স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' জানিয়েছে, আর্জেন্টিনা-ফ্রান্সের মধ্যকার গত বিশ্বকাপের ফাইনাল ম্যাচটির চেয়ে বেশি মানুষ দেখেছে রোনালদোর বরণ।  

ক্রীড়া সাংবাদিক পেদ্রো সেপুলেদার দেওয়া তথ্য অনুযায়ী, আল নাসেরে রোনালদোর প্রেজেন্টেশন বিশ্বের ৪০ চ্যানেলে দেখেছেন প্রায় ৩০০ কোটি মানুষ। ওই ৪০ চ্যানেলে এর চেয়ে কম দর্শক দেখেছেন বিশ্বকাপের ফাইনাল। যেখানে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছরের খরা ঘুচিয়ে বিশ্বকাপ জেতার উৎসব করে আর্জেন্টিনা।  

এদিকে আন নাসেরে যোগ দিলেও ক্লাবটির জার্সিতে এখনও অভিষেক হয়নি রোনালদোর। কারণ, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বন্ধন ছিন্ন হলেও ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশনের (এফএ) নিষেধাজ্ঞা থেকে মুক্তি মেলেনি তার। রাগের মাথায় এভারটনের এক ভক্তের ফোন ভেঙে ফেলায় দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল রোনালদোকে। ফিফার আইন অনুযায়ী, মহাদেশ বদলে ফেললেও প্রিমিয়ার লিগে পাওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে তারপর মাঠে নামতে হবে তাকে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa