ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

ছিনতাইয়ের শিকার তিতে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
ছিনতাইয়ের শিকার তিতে!

কাতার বিশ্বকাপ শেষে আরও দীর্ঘ হলো ব্রাজিলের শিরোপা খরা। কেননা সেলেসাওদের হেক্সা শিরোপা এনে দিতে পারেননি কোচ তিতে।

অবশ্য বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরপরই পদত্যাগের ঘোষণা দেন তিনি। তবে কিছুদিন না যেতেই ব্রাজিলের ছিনতাইয়ের শিকার হতে হলো তাকে। এমনটাই জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ও গ্লোবো।

ঘটনাটি ঘটে সকাল ৬টার দিকে। বারা বিচের হাঁটতে বেরিয়েছিলেন তিতে। তখনই ছিনতাইকারী এসে তার গলা থেকে সোনার চেইনটি ছিনিয়ে নেয়। ছিনতাইকারী যখন জানতে পারেন যে তার শিকার ব্রাজিলের সাবেক কোচ তিতে, তখন বিশ্বকাপে সেলেসাওদের ব্যর্থতার কারণে তিতের সমালোচনা করেন তিনি। অন্য সব ব্রাজিলিয়ান ভক্তদের মতো, তিনিও বিশ্বকাপ থেকে ব্রাজিলের ছিটকে পড়ায় হতাশ।  

যদিও এখনো পর্যন্ত চুরির কোনো তথ্য পায়নি ব্রাজিলিয়ান পুলিশ। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম লান্সকে পুলিশের এক সূত্র বলেন, ‘এখনো পর্যন্ত, আমাদের কাছে এর কোনো নথি নেই। ভুক্তভুগী কোনো অভিযোগ করেনি ঘটনার ব্যাপারে। তাই কী ঘটেছে সে ব্যাপারে আনুষ্ঠানিক কোনো তথ্য নেই আমাদের কাছে। ’

উল্লেখ্য, কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে ১(৪)-১(২) ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। এরপরই সমাপ্তি ঘটে তিতে যুগের। ৮১ ম্যাচ ডাগ-আউটে থেকে ব্রাজিলকে ৬০ টি জয় এনে দেন ৬১ বছর বয়সি এই কোচ। কিন্তু দুটি বিশ্বকাপে দায়িত্ব পেয়েও সফলতার দেখা পাননি তিনি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪,২০২২
এএইচএস
   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।