ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পেলের শারীরিক অবস্থার আপডেট জানালেন তার মেয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
পেলের শারীরিক অবস্থার আপডেট জানালেন তার মেয়ে

হাসপাতালে খারাপ সময় যাচ্ছে ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলের। তার সঙ্গে রয়েছেন মেয়ে কেলি নাসিমন্তো।

সময়গুলো ঠিক কেমন যাচ্ছে সেটির একটি চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তুলে ধরলেন তিনি।  

পেলের ক্যান্সারের অ্যাডভান্সড স্টেজ চলছে, সাও পাওলোর হাসপাতালে তার ট্রিটমেন্ট হচ্ছে। ক্যান্সারের পাশাপাশি কিডনি ও শ্বাসনালীতেও সংক্রমণ হয়েছে বলে জানা গিয়েছে। তিনি রয়েছেন এলিভেটেড কেয়ারে। মেয়ে নাসিমন্তো দিন-রাত বাবার পেছনে সময় দিচ্ছেন। খাওয়া, ঘুম সব সেখানেই হচ্ছে। এমতাবস্থায় তার দেওয়া একটি ছবিতে ইমোশনাল হয়ে পড়েছে সবাই।

বাবার বুকে মাথা রাখা একটি ছবি পোস্ট করে পেলের মেয়ে লিখেন, ‘আমরা এখনও এখানেই (হাসপাতালে) আছি, লড়াইয়ের ও বিশ্বাস একসঙ্গে রেখে। ’

গত সপ্তাহেই পেলের চিকিৎসকরা আশার বাণী শুনিয়েছিলেন। জানিয়েছিলেন, পেলের শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। বিশেষত তার শ্বাসপ্রশ্বাস সংক্রান্ত সমস্যার। সাধারণ বেডেই ভর্তি ছিলেন তিনি। হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হওয়ার চিন্তায় পড়েছেন তার সমর্থক এবং অনুরাগীরা।

প্রসঙ্গত, কাতারে বিশ্বকাপ চলাকালীনই হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। তখনও হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাখা হয়েছিল প্যালিয়েটিভ কেয়ার ইউনিটে। ব্রাজিলের বিশ্বকাপ অভিযান চলাকালীন এই সংবাদ গোটা বিশ্বে ছড়িয়ে থাকা পেলের অনুরাগীদের মন খারাপ করে দেয়। ব্রাজিলের বিভিন্ন ফুটবলার শুভেচ্ছাবার্তা পাঠান।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।