ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের টানা দ্বিতীয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বসুন্ধরা কিংসের টানা দ্বিতীয় জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ছুটছে বসুন্ধরা কিংস। প্রথম ম্যাচে আজমপুরকে ৩-০ ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ফর্টিস এফসিকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল বর্তমান চ্যাম্পিয়নরা।

 

আজ রা রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফর্টিস এফসিকে ২-০ ব্যবধানে হারায় অস্কার ব্রুজোনের শিষ্যরা। ক্লাবটির হয়ে একটি গোল করেছেন মিগেল ফিগেইরা, অন্যটি আত্মঘাতী।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রেখে খেলতে থাকে কিংস। তবে অপেক্ষা করতে হয়েছে অনেকটা সময়। প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে বসুন্ধরা কিংস শিবিরে স্বস্তি ফেরান মিগেল ফিগেইরা। রবসন রবিনিয়োর কাটব্যাকে বক্সের উপর থেকে বাম পায়ের মাপা শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।  

বিরতির পর ৫১তম মিনিটে আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ে কিংসের। রাকিব হোসেনের ক্রস ফেরাতে গিয়ে নিজেদের জালেই পাঠান আরিফুল ইসলাম। বাকি সময়ে কোনো দলই পারেনি আর গোল করতে। তাতে দারুণ জয় নিয়েই মাঠ ছেড়েছে বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।