ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বড়দিন কাটাতে মেসির বাড়িতে সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বড়দিন কাটাতে মেসির বাড়িতে সুয়ারেস আর্জেন্টিনায় সুয়ারেস

আগের মতো একই ক্লাবে আর খেলেন না, কিন্তু বন্ধুত্বটা এখনো অটুট।  লিওনেল মেসির বিশ্বকাপজয়ের পর যেমন অভিনন্দন জানাতে ভুল করেননি লুইস সুয়ারেস।

দুই বন্ধু এবার একসঙ্গেই বড়দিন উদযাপন করবেন।

সেজন্য মেসির বাড়িতে পরিবারসহ পৌঁছে গেছেন সুয়ারেস। বিশ্বকাপ জয়ের পর এখনো আর্জেন্টিনাতেই রয়েছেন মেসি। থাকছেন রোসারিওতে নিজস্ব বাড়িতে। ছুটি কাটানোর জন্য ডেকে নিয়েছেন বন্ধু সুয়ারেসকে। গতকাল আর্জেন্টিনা সময় দুপুর ১টার পর আর্জেন্টিনায় পা রাখেন উরুগুইয়ান ফরোয়ার্ড। যেখানে অবতরণ করেছেন সেখান থেকে মেসির বাসার দূরত্ব ১৫ কিলোমিটার। বিমান থেকে নেমেই আর্জেন্টাইনদের উদ্দেশ্যে এক বার্তা দেন তিনি, ‘বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া তোমাদের অভিনন্দন এবং মুহূর্তটি উপভোগ করো। ’

সুয়ারেস অবশ্য বিশ্বকাপের পর থেকেই ছুটিতে আছেন। কিছুদিন আগে মালদ্বীপে দেখা গেছে তাকে। বন্ধু মেসির মতো কাতার বিশ্বকাপে তিনিও নিজের শেষ বিশ্বকাপ খেলতে নেমেছিলেন। কিন্তু গ্রুপ পর্বেই উরুগুয়ে ছিটকে কেঁদে মাঠ ছাড়তে হয় তাকে। অন্যদিকে চ্যাম্পিয়ন হয়েই আসর শেষ করেন মেসি।  

ছুটি শেষেই পিএসজিতে ফিরে যাবেন মেসি। কিন্তু সুয়ারেসকে খুঁজতে হবে নতুন ক্লাব। শৈশবের ক্লাব নাসিওনালের সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে তার। ৩৫ বছর বয়সি এই ফরোয়ার্ডকে দলে ভেড়াতে মুখিয়ে আছে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও ও মেক্সিকান ক্লাব ক্রস আসুল।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।