ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লাখো সমর্থকের সঙ্গে শিরোপা উদযাপন মেসিদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
লাখো সমর্থকের সঙ্গে শিরোপা উদযাপন মেসিদের

অবশেষে সেই ক্ষণ এলো! লাখ লাখ সমর্থকের মধ্য দিয়ে চলছে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো তারকাদের বাস। ৩৬ বছর পর দলের এই উদযাপনে বুয়েনস আইরেসে শামিল হয়েছে দেশটির মানুষ।

শহরের কেন্দ্রবিন্দু ওবেলিসকের পাশ ধরে যাওয়ার কথা ছিলো মেসিদের। তবে সেই রুট দিয়ে যাবে না তারা। তারপরও হাজারো মানুষ জড়ো হয়েছে সেখানে। দলের এই উদযাপনে যোগ দিতে তাদের যেন উচ্ছ্বাসের শেষ নেই।

এর আগে আর্জেন্টিনার সময় রাত ২টা ৩০ মিনিটে বিমানবন্দরে বিশ্বকাপের শিরোপাসহ অবতরণ করে লিওনেল মেসিদের বিমান। বিশ্বকাপজয়ী দলের উপলক্ষে আজ মঙ্গলবার ছুটি ঘোষণা করেছে আর্জেন্টিনা সরকার।

ফুটবলার ও স্টাফদের আত্মীয়-স্বজনরা আগে উপস্থিত ছিলেন বিমানবন্দরে। । শুধু তা-ই, মেসি-মার্তিনেসদের স্বাগত আর্জেন্টিনা সময় অনুযায়ী, মধ্যরাতেও বুয়েনস আইরেসে জড়ো মানুষ। । তবে দুপুরের আগে তাদের অপেক্ষার অবসান ঘটছে না। কেননা অবতরণের পর দীর্ঘ ভ্রমণ ক্লান্তি দূর করতে বাকি সময়টা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সেন্টারে কাটাবেন মেসিরা। যা কি-না এজেইজা বিমানবন্দরের পাশেই অবস্থিত।

৩৬ বছরের পর তৃতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। রুদ্ধশ্বাস ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৩ (৪) -৩ (২) ব্যবধানে হারায়। । এরপর আর্জেন্টিনার আনাচে-কানাচেতে বইতে থাকে আবহাওয়া।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।