ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

বিশ্বকাপ জেতার দুই দিন পেরিয়ে গেছে। তবে এখনও যেন তার রেশ কাটেনি একটুও।

বিশেষত আর্জেন্টিনার ফুটবলার বা দেশটির মানুষদের তো একদমই না। মঙ্গলবার স্থানীয় সময় ভোরে আর্জেন্টিনায় পৌঁছান আলবিসেলেস্তে ফুটবলাররা।  

দেশে ফিরে বিমানবন্দর টারমাকে অপেক্ষমাণ ছাদখোলা বাসে উঠেন ফুটবলাররা। ওই বাসে করে মেসিরা পৌঁছান আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের একটি জায়গায়। এর মধ্যে বুয়েনস এইরেসের রাস্তায় গভীর রাতে জড়ো হওয়া হাজার হাজার ভক্ত–সমর্থকের অভিনন্দনের জবাব দেন তারা।  

তবে ছাদখোলা বাসে প্যারেডের মধ্যেই বড় দুর্ঘটনা ঘটে যেতে পারতো। তাদের মধ্যে ছিলেন দলের সবচেয়ে বড় তারকা মেসিও। লিওনেল মেসির সঙ্গে ছিলেন আনহেল দি মারিয়া, নিকোলাস ওদামেন্দি, রদ্রিগো দি পল ও লিয়ান্দ্রো পারেদেসরা।  

ছাদখেলা বাসের পেছনের ছাদে বসেছিলেন মেসিসহ কয়েকজন। বাস চলছিল। হঠাৎ করেই রাস্তার এপাশ থেকে ওপাশে টানা তার তাদের সামনে এসে পড়ে।  কোনোরকমে মাথা নিচু করে বাঁচেন তারা। পারেদেস অবশ্য এর মধ্যে হারান মাথার টুপিও। যদিও ঘটনার পর আবারও হাসিতে মাতেন ফুটবলাররা।  

বাংলাদেশ সময় : ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।