ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির শান্তির ঘুম!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
মেসির শান্তির ঘুম!

হৃদয়ে লালিত স্বপ্ন সত্যি হয়েছে। ক্যারিয়ারের 'শেষ' বিশ্বকাপে বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি।

স্বাভাবিকভাবেই আনন্দের জোয়ারে ভাসছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। । এই আনন্দ এতটাই বেশি যে, শিরোপাটা হয়তো কাছছাড়া করতে চাইছেন না তিনি। এমনকি শিরোপা নিয়েই ঘুমিয়েছেন তিনি। এরপর শিরোপা নিয়েই ঘুম ভেঙেছে তার। ওই মুহূর্তের কয়কটি ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করা মেসির ছবিতে দেখা যায়, বিশ্বকাপ শিরোপা পাশে নিয়ে শুয়ে আছেন তিনি। সেভাবেই ঘুমিয়েছেন এবং জেগে ওঠার পরও তার হাতে ছিল স্বপ্নের শিরোপা। স্থানীয় সময় সকাল ৮টায় আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনে নিজের রুমে তোলা তিনটি ছবি 'সুন্দর দিন' লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেন মেসি। ক্যাপশনের পাশে একটি আনন্দের ইমোজি দিয়েছেন তিনি।

মেসির পোস্ট করা প্রথম ছবিটিতে দেখা যায়, বিশ্বকাপের ট্রফি জড়িয়ে ধরে ঘুমিয়ে আছেন তিনি। দ্বিতীয়টিতে ক্যামেরার দিকে এবং তৃতীয়টিতে পানীয় জাতীয় কিছু একটা পান করতে দেখা গেছে তাকে। পরের দুই ছবিতেও তার হাতে ছিল শিরোপা। গায়ে আর্জেন্টিনার জার্সি।  

এদিকে স্বপ্নের বিশ্বকাপ হাতে মেসিরা আর্জেন্টিনায় পৌঁছানোর পর মহোৎসবের নগরে পরিণত হয়েছে বুয়েনস এইরেস। রাজধানী শহরের কেন্দ্রবিন্দুতে বিশেষভাবে সাজানো বাসে চড়ে হাজির হবেন মেসি-দি মারিয়ারা। তাদের অভিনন্দন জানাতে পুরো শহরে লাখো মানুষ অপেক্ষায় আছেন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।