ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দ্বিতীয় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন সাইফের যুবারা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
দ্বিতীয় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন সাইফের যুবারা

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। আজ (২০ ডিসেম্বর) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে গৌরিপুর স্পোর্টিং ক্লাবকে ০-২ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সাইফের যুবারা।

জয়ী দলের হয়ে গোল দুটি করেন রাকিব এবং জুবায়ের। ম্যাচের ২৪ এবং ৫৮ গোল দুটি করেন তারা।  

জিতলেই চ্যাম্পিয়ন- এমন সমীকরণে আজ মাঠে নামে সাইফ। গৌরিপুরের বিরুদ্ধে ম্যাচের শুরু থেকেই আধিপত্য ধরে রেখে খেলতে থাকেন সাইফুর রহমান মণির শিষ্যরা। ম্যাচের ২৪ মিনিটে ডেডলক ভাঙেন রাকিব। এরপর প্রথমার্ধে আরো কিছু সুযোগ তৈরি করেন চ্যাম্পিয়নরা। কিন্তু ফিনিশিংয়ের অভাবে সেসব সুযোগগুলো কাজে লাগাতে পারেননি রাকিব, জুবায়ের, শ্যামল, মাহমুদুলরা।

প্রথমার্ধের আক্রমণের ধার দ্বিতীয়ার্ধেও ধরে রাখে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। ৫৮ মিনিটে শ্যামলের ক্রস নিচু হেডে বল গৌরিপুরের জালে পুরেন জুবায়ের। এই অর্ধে গৌরিপুরও বেশ কয়েকটা সুযোগ তৈরি করে। কিন্তু সাইফের ডিফেন্ডার এবং ক্রসবারে বাধা পড়ে দলটি। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত জয়ের আনন্দে মাঠে ছাড়েন সাইফুর রহমান মণির দল।

দ্বিতীয় বিভাগ ফুটবলে এবার শুরু থেকেই সাইফ যুবারা দুর্দান্ত পারফর‌্ম্যান্স উপহার দিয়েছেন। প্রথম পর্বে সব দলকে পেছনে ফেলে সুপার লিগপর্বে উঠে আসে দলটি। সুপার লিগপর্বেও জয়ের ধারা অব্যাহত রাখে। সুপার লিগে মোট ৮টি ম্যাচ খেলে সাইফ। যেখানে ৬ জয়, ১ ড্র এবং ১ হারে দলটির সংগ্রহ দাঁড়ায় ১৯ পয়েন্ট। ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আজ গৌরিপুরের মুখোমুখি হয় সাইফ। শেষে গৌরিপুরকে হারিয়ে পূর্ণ ৩ পয়েন্ট এবং চ্যাম্পিয়নশিপ টাইটেল নিশ্চিত করে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।