ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ডিমের রেকর্ড ভেঙে শীর্ষে মেসির ছবি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
ডিমের রেকর্ড ভেঙে শীর্ষে মেসির ছবি

বিশ্বকাপ হাতে মেসির উদযাপনের ছবিটি এবার ভেঙে দিল আগের সব রেকর্ড। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির তালিকায় শীর্ষে উঠে এসেছে আইকনিক ছবিটি।

ফলে পেছনে পড়ে গেছে একটি ডিমের ছবি, যা দীর্ঘদিন শীর্ষস্থান ধরে রেখেছিল।

টাইব্রেকারে ফ্রান্সকে হারানোর পর বহু আকাঙ্ক্ষিত শিরোপা হাতে মেসি সাবেক সতীর্থ ও প্রিয় বন্ধু সের্হিও আগুয়েরোর কাঁধে চড়ে বসেন। ওই অবস্থায় স্টেডিয়ামের হাজারো দর্শকের জন্য সেই স্বপ্নের ট্রফি প্রদর্শন করেন তিনি। উল্লাস প্রকাশের ওই ছবিটি পরে 'বিশ্ব চ্যাম্পিয়ন' ক্যাপশন দিয়ে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেন মেসি।  

মেসি ওই পোস্টে লিখেছেন, 'আমার পরিবার, সমর্থক এবং যারা আমাদের ওপর ভরসা করেছেন- তাদের সবাইকে ধন্যবাদ। আমরা আবারও প্রমাণ করতে পেরেছি- যখন আমরা একসঙ্গে এবং একতাবদ্ধ হয়ে লড়াই করি; আমরা যেকোনো কিছু করতে সক্ষম। পুরো কৃতিত্ব এই দলটির, যা ব্যক্তিগত স্বার্থ থেকে অনেক ওপরে।  

মেসির ওই ছবিটি (প্রতিবেদন লেখা পর্যন্ত) ইনস্টাগ্রামে ৫৬.৫ মিলিয়নের বেশি লাইক পেয়েছে; যা কোনো ইনস্টাগ্রাম পোস্টের ক্ষেত্রে সর্বোচ্চ। ইনস্টাগ্রামে এতদিন সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবিটির মালিক ছিলেন ক্রিস গডফ্রে। ২০১৯ সালের জানুয়ারিতে তার পোস্ট করা একটি ডিমের ছবি ৫৬.২ মিলিয়নের বেশি লাইক পেয়েছে।  

এর আগে রোনালদোর পোস্ট করা লুই ভুইতঁ-এর এক বিজ্ঞাপনের ছবি প্রায় ৪২ মিলিয়ন লাইক পেয়েছিল। ওই ছবিতে অবশ্য মেসিও ছিলেন। দুজনকে একমনে দাবা খেলতে গেছে ওই ছবিতে। এতদিন কোনো ক্রীড়াবিদের সর্বোচ্চ লাইক পাওয়া ছবি ছিল এটাই। এবার মেসির ছবি সেই রেকর্ড ভেঙে দিল। ছবিটিতে কমেন্ট পড়েছে ১৬ লাখের বেশি। এরপর বিমানে বিশ্বকাপের শিরোপা হাতে তোলার ছবিও এরই মধ্যে প্রায় ৩৪ মিলিয়ন লাইক পেয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।