ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাংলাদেশকে ধন্যবাদ জানাল আর্জেন্টিনা জাতীয় দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
বাংলাদেশকে ধন্যবাদ জানাল আর্জেন্টিনা জাতীয় দল

আর্জেন্টিনা ফুটবল দলকে নিয়ে বাংলাদেশি মানুষদের পাগলামির কথা এখন পুরো বিশ্ব জানে!সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগে কোনো কিছুই যে অসম্ভব নয় তা আরো একবার প্রমাণ হলো এবার। তাই তো বিশ্বকাপে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার পর বাংলাদেশকে ধন্যবাদ জানাতে ভুল করেনি আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল।

বাংলাদেশি ভক্তদের উল্লাসের ভিডিও শেয়ার করে নিজেদের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে আর্জেন্টিনা জাতীয় দল লিখেছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত, পাকিস্তান। আপনাদের সমর্থন ছিল চমৎকার। ’

বাংলাদেশকে নিয়ে আর্জেন্টিনাতে এখন মাতামাতি হয়। ক্রিকেট মাঠে বাংলাদেশের বিজয়ের খবর প্রচার করা হয় আর্জেন্টিনার গণমাধ্যমেও।   ফাইনালে গতকাল টাইব্রেকারে ফ্রান্সকে ৩(৪)-৩(২) ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে অবিশ্বাস্য পরাজয়ের পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় মেসি বাহিনী।

আর্জেন্টিনার প্রতিটি জয়ে বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। গভীর রাতেই রাস্তায় বেরিয়েছে মিছিল। বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের এই উল্লাসের আওয়াজ পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের উল্লাসের ভিডিও শেয়ার করেছে।  

বাংলাদেশ সময়:  ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।