ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সৌদি ফুটবল ফেডারেশনের সঙ্গে বাফুফের চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
সৌদি ফুটবল ফেডারেশনের সঙ্গে বাফুফের চুক্তি

বাংলাদেশের ফুটবলের উন্নয়নের জন্য সৌদি ফুটবল ফেডারেশনের সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। গতকাল (১৮ ডিসেম্বর) কাতারের সৌদি হাউজে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দীন চুক্তি স্বাক্ষর করেন।

সৌদি ফুটবল ফেডারেশনের পক্ষ হতে বাফুফের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন সৌদি অ্যারাবিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি ইয়াসির আল মিশেল। চুক্তি অনুযায়ী বাংলাদেশ জাতীয় ফুটবল দল, মহিলা জাতীয় ফুটবল দল এবং বয়স ভিত্তিক জাতীয় ফুটবল দল সমূহ সৌদি আরবে প্রশিক্ষণ ক্যাম্প এবং প্রীতি ম্যাচে অংশগ্রহণ করবে। এছাড়ও বাংলাদেশের ফুটবলের উন্নয়নে তথ্য এবং টেকনিক্যাল সহায়তা দেবে সৌদি ফুটবল ফেডারেশন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, সৌদি আরব ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম এস. আলকাসির সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।